বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের পরিচিতি সভা অনুষ্টিত

ইয়ানূর রহমান : “পরিবর্তনের লক্ষ্যে নতুনের  সমন্বয়ে” স্লোগানকে সামনে রেখে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির  ত্রি-বার্ষিক সাধারণ নির্বাচন-২০২০ উপলক্ষে  রবি-আজিম সম্মিলিত ঐক্য পরিষদের  পরিচিতি সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
সোমবার (২ মার্চ) দুপুরে বেনাপোল রেসিডেন্সিয়াল প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুলে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। প্রবীন ট্রান্সপোর্ট ব্যবসায়ী ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হাবিবুর রহমান হবির  সভাপতিত্বে ও সম্মিলিত ঐক্য পরিষদের   সাধারণ সম্পাদক পদপ্রার্থী  আজিম উদ্দিন গাজীর সঞ্চালনায় উক্ত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সম্মিলিত ঐক্য পরিষদের সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রবি।
এসময়  সম্মিলিত ঐক্য পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন, মশিউর রহমান, জাহাঙ্গীর আলম, বিল্পব হোসেন, মুছা করিম, আলহাজ্ব  হাফিজুর রহমান, আহসান হাবিব,  মোস্তাক আহম্মেদ মাখন ও মহব্বত আলী।
দোয়া মাহফিলে ট্রান্সপোর্ট মালিক সমিতির প্রবীন সদস্য  সদ্য প্রয়াত মশিউর রহমান সহ সকল  সদস্যদের জন্য দোয়া করা হয়। এসময়  সমিতির কয়েকশ সদস্য উপস্থিত ছিলেন। 
উক্ত পরিচিতি সভা ও দোয়া মাহফিলে সভাপতি পদপ্রার্থী রবিউল ইসলাম রবি বলেন, ট্রান্সপোর্ট মালিকদের সুখ দুঃখ ভাগ করে নেওয়ার জন্য  একঝাক তরুন ও সৎ ব্যবসায়ীদের নিয়ে  আমরা রবি-আজিম  সম্মিলিত ঐক্য পরিষদ  গঠন করা হয়েছে। আমাদের প্যানেল নির্বাচিত হলে আমরা সমিতির সদস্যদের  সমস্যাকে অগ্রধিকার ভিত্তিতে সমাধান করা হবে।যেখানে সমস্যা সেখানে সমাধান করা হবে