চিরিরবন্দর থানায় বয়স্ক নারী-শিশু ও প্রতিবন্ধী সেবা ডেস্কের উদ্ধোধন

দিনাজপুরের চিরিরবন্দরে থানা পুলিশের উদ্যেগে বয়ষ্ক, শিশু, নারী ও প্রতিবন্ধী আলাদা হেল্প ডেস্ক চালু করা হয়েছে। গতকাল শনিবার সকালে দিনাজপুর জেলা পুলিশ সুপার বিপিএম,পিপিএম (বার) মোহাম্মদ আনোয়ার হোসেন ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে এই নতুন সেবা ডেক্সের উদ্বোধন করেন।
চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার রায়ের নির্দেশক্রমে বয়ষ্ক, শিশু, নারী ও প্রতিবন্ধী বান্ধব হেল্প ডেস্ক এর অফিসার হিসাবে সহকারী উপ-পরিদর্শক এএসআই মোছা: মনিরা খাতুনকে মনোনীত করেন ।
এ দায়িত্ব পালনের জন্য উপপরিদর্শক এএসআই মনিরা খাতুন সকলের সহযোগিতা কামনা করেন । তিনি বলেন এ হেল্প ডেস্ক এর মাধ্যমে আমি আরো বেশী বয়ষ্ক, শিশু, নারী ও প্রতিবন্ধীদের সেবা প্রদান করতে পারবো বলে বিশ্বাস করি।
এ ব্যাপারে দিনাজপুর জেলা পুলিশ সুপার বিপিএম,পিপিএম (বার) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, “মুজিব বর্ষের অঙ্গিকার- পুলিশ হবে জনতার” এ প্রতিপাদ্যকে লালন করে পুলিশ-জনতা একাকার হয়ে চিরিরবন্দর তথা দেশ থেকে অপরাধ নির্মূল করতে হবে। তাই চলমান মুজিববর্ষের সন্মানে চিরিরবন্দর থানায় স্থাপন করা হয়েছে এই আলাদা সেবা ডেক্স। এ সেবা ডেক্স চালু করণের মাধ্যমে সমাজের বয়স্ক নারী-শিশু-পুরুষ ও প্রতিবন্ধীদের সেবা কার্যক্রমে গতিশীলতা আসার পাশাপাশি তাদের সম্মান বৃদ্ধি পাবে। এ সময় চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার রায়ের তত্তাবধানে থানার সকল অফিসারগন উপস্থিত ছিলেন।