অভিভাবকেরা সচেতন হলেই সন্তানেরা ভাল থাকতে পারে- উপজেলা চেয়ারম্যান সফিক


বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেছেন, ভালভাবে লেখাপড়া করলে ভাল ছাত্র হওয়া যায়। সকল ছাত্র/ছাত্রীদের উচিৎ পরিষ্কার পরিচ্ছন্ন থাকা। অপরিষ্কার থাকলে বিভিন্ন ধরণের অসুখ হয়। বর্তমানে বিশ্বে বড় সমস্যা হলো করনা ভাইরাস৷ এ ভাইরাসের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য সচেতন হতে হবে। সচেতনতায় পারে সকল রোগ থেকে নিরাময় থাকতে। অভিভাবকেরা সচেতন হলেই সন্তানেরা ভাল থাকতে পারে। এজন্য সকলকেও সচেতন হতে হবে। তিনি শুক্রবার বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের শশীবদনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বিদ্যালয়ের সভাপতি আবু সেলিম মন্ডলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহেদুর রহমান, সাধারণ সম্পাদক বদরুল আল।
এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ব্যাংক কর্মকর্তা মোখলেছার রহমান, সাবেক চেয়ারম্যান আবু সাদেক, সাবেক ইউপি সদস্য আজাদ আলী সাকিদার, সমাজসেবক আজিজুর রহমান, ইউপি সদস্য মকিম উদ্দিন মন্ডল, সমাজসেবক জাহিদুল হাসান , অমলেন্দু বিশ্বাস, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফজুল কমির সহ সকল শিক্ষক ও অমন্ত্রীত অতিথিবৃন্দ।