নওগাঁ শহরের বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ে দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

নওগাঁ শহরের বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক স্কুল পর্যায়ের দুর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। “বন্ধ হলে দুর্নীতি, উন্নয়নে আসবে গতি” শীর্ষক এই প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল মুল্যবোধ ও দেশপ্রেমের অভাবে দুর্নীতি বিস্তার ঘটে। মঙ্গলবার বিকাল ৩টা থেকে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

৭ম শ্রেনী থেকে ১০ম শ্রেনীর শিক্ষার্থীদের ৪টি গ্রুপের মধ্যে প্রতিযোগিতার চুড়ান্ত পর্বে অংশগ্রহন করে ৭ম শ্রেনী ও ১০ম শ্রেনীর শিক্ষার্থীরা। বিষয়ের বিপক্ষে অংশ নিয়ে ১০ম শ্রেনীর শিক্ষার্থীরা চ্যম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। চ্যাম্পিয়ন গ্রুপে ছিল রিফা তামান্না, মোঃ লিমন বাদশা ও মোঃ রাকিব সরদার। বিপরীতে পক্ষ দলে অংশ নেয় মোছাঃ তানজিলা, মোছাঃ নাজলি আকতার ও আফরিন আক্তার। শ্রেষ্ঠ বক্তা মনোনীত হয়েছে চ্যাম্পিয়ন দলের রিফা তামান্না।

প্রতিযোগিতার উদ্বোধন করেন বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কো-অপ্ট সদস্য এস এম সহিদুল আলম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক মোঃ কায়েস উদ্দিন। এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বজিত মজুমদার। এ সময় সহকারী প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলামসহ শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।