রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ সম্পন্ন

গোলাপগঞ্জ উপজেলার রানাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের নিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে পুরুস্কার বিতরণের আয়োজন করা হয়। বিদ্যালয়ের অধ্যক্ষ মহিউদ্দিন চৌধুরী জাকারিয়ার সভাপতিত্বে, সিনিয়র শিক্ষক লায়েছ উদ্দিনের পরিচালনায় ও মাওলানা আব্দুর রকিবের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান লুৎফুর রহমান। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, পরিচালনা কমিটির সদস্য মাওলানা আব্দুল হক, আয়নুল ইসলাম রেকল। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আস্তক ইকবাল।
এ সময় মঞ্চে উপবিষ্ট ছিলেন পরিচালনা কমিটির সদস্য সামছুল ইসলাম, প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আব্দুল মুকিত, প্রতিষ্ঠাতা শিক্ষক রফিক উদ্দিন আনা মিয়া, বদর উদ্দিন টুনু মিয়া, হাজী হোসেন আহমদ, গোলাপগঞ্জ কমিউনিটি পুলিশিং এর সভাপতি হাজী আব্দুল ওয়াদুদ, গোলাপগঞ্জ সদর ইউনিয়নের সদস্য মুজিবুর রহমান মল্লিক, এলাকার বিশিষ্ট ব্যক্তিত্ব আশাবুর রহমান প্রমুখ।
এ সময় বক্তারা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় নিজেদেরকে সম্পৃক্ত করে দক্ষতা অর্জন করতে হবে। শুধু পড়ালেখা করে আদর্শ মানুষ হওয়া যায় না, প্রাতিষ্ঠানিক শিক্ষা লাভের সঙ্গে নৈতিক শিক্ষা অর্জন খুবই গুরুত্বপূর্ণ। অতীতের ন্যায় আগামীতেও রাণাপিং আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজের সুনাম অক্ষুন্ন রাখতে বক্তারা শিক্ষার্থীদের প্রতি আহবান জানান।
অনুষ্ঠানে বিগত উপজেলা স্কাউটস কার্যক্রমে সফলতা অর্জন করায় প্রাপ্ত সার্টিফিকেট স্কাউট দলের হাতে তুলে দেয়া হয়।