আওয়ামী লীগ সরকার কৃষি উন্নয়ন ও কৃষকের কল্যাণে কাজ করছে -এমপি মনোরঞ্জন শীল গোপাল

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আওয়ামী লীগ সরকার কৃষি উন্নয়ন ও কৃষকের কল্যাণে কাজ করছে। বীরগঞ্জ এলএসডি খাদ্য গুদাম প্রাঙ্গনে ২৩ জানুয়ারি অভ্যন্তরীণ আমন সংগ্রহ অভিযান চাল ২০০৩ মেট্রিক টন/২০১৯-২০২০ এর উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথি এমপি গোপাল এসব কথা বলেন।

বিষেশ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জহিরুল হক। এসময় ওসি এলএসডি মোঃ আজমত আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ নুর ইসলাম নুর, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শামিম ফিরোজ আলম ও অন্যরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, আওয়ামী লীগ সরকার যে কোনো প্রতিকূল পরিস্থিতে কৃষকদের পাশে দাঁড়ায় এবং কৃষকের কল্যাণে সর্বদা কাজ করে। কৃষকদের কথা চিন্তা করে কৃষি উৎপাদন বৃদ্ধিতে ঋণ, বীজ, সার, কৃষি যন্ত্রপাতি প্রদান করছে। অব্যাহত রাখা হয়েছে কৃষি প্রণোদনা। কৃষি খাতের আরও অগ্রগতির জন্য নানা রকম পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। কৃষি বান্ধব সরকার আওয়ামী লীগ সরকার কৃষক ও কৃষির উন্নয়নে কাজ করছে।