জন্মদিনে নেতাকর্মীর ভালোবাসায় সিক্ত হলেন এমপি মকবুল হোসেন

সোমবার পাবনা-৩ আসনের (ভাঙ্গুড়া, চাটমোহর ও ফরিদপুর) সংসদ সদস্য ও ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেনের ৭১ তম জন্মদিন ছিল। এ উপলক্ষে পাবনার ভাঙ্গুড়া উপজেলার আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনগুলো আনন্দ শোভাযাত্রা, কেক কাটা ও আলোচনা সভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দিনটি পালন করেছে। আলোচনা সভায় সংসদ সদস্যের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন নিয়ে আলোচনা করা হয়। এছাড়া ভাঙ্গুড়া, চাটমোহর এবং ফরিদপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে প্রিয় এই নেতার অবিস্মরণীয় অবদানের কথা কৃতজ্ঞতা ভরে স্মরণ করে স্থানীয় নেতারা।
জন্মদিন পালন উপলক্ষে এদিন বিকালে অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগ আনন্দ শোভাযাত্রা বের করে। পরে শোভাযাত্রা শেষে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন হয়। আলোচনা সভায় অষ্টমনিষা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। সবশেষে প্রিয় নেতা মকবুল হোসেনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সেখানে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এদিন সন্ধ্যায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফের সভাপতিত্বে আরেকটি আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ছাত্রলীগ ও যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী অংশ নেয়। পরে সেখানে সাধারণ মানুষের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়। একই সময়ে ভাঙ্গুড়া পৌর ছাত্রলীগও সংসদ সদস্য মকবুল হোসেনের ৭১তম জন্মদিন পালন করে।
এদিন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে ভাঙ্গুড়া পৌর এলাকা ও বিভিন্ন ইউনিয়নে সংসদ সদস্যের জন্মদিন আনুষ্ঠানিকভাবে পালন করা হয়।