“মানবতার দৃষ্টি” সেবা কল্যাণ সংস্থার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

সুমন রানা ॥ গতকাল মঙ্গলবার “মানবতার দৃষ্টি” সেবা কল্যাণ সংস্থা’র উদ্যোগে পাবনা সদর উপজেলার মালিগাছা শংকরপুর গ্রামে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শংকরপুর পূর্বপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে প্রায় দুইশত নারী-পুরুষের মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে মালিগাছা ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সৈয়দ মুন্তাজ আলী, সংস্থার সভাপতি ফারুক আহমেদ, উপদেষ্টা ওসমান আলী, যুগ্ম সাধারন সম্পাদক সুমন রানা, কোষাধ্যক্ষ রতন প্রামানিকসহ অন্যান্য কর্মকর্তা, সমাজের বিভিন্ন স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম শরিফ এই ধরণের সেবামূলক কল্যাণ সংস্থার প্রশংসা করে বলেন, সমাজের বিত্তবাণদের এগিয়ে আসা উচিত; যাতে অসহায় দরিদ্র মানুষ একটু স্বাচ্ছন্দে থাকতে পারে। এই সংস্থাটি সামনে এগিয়ে যাক সেজন্য আমিও সাধ্যমত সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। তেমনি এলাকার বিত্তবাণদেরও আসার জন্য তিনি উদ্দাত্ত আহবান জানান।

শীত বস্ত্র বিতরণকালে প্রতিষ্ঠানের সভাপতি বলেন, অসহায় দরিদ্র মানুষের কল্যাণার্থে এই “মানবতার দৃষ্টি” সেবা কল্যাণ সংস্থাটি খোলা হয়েছে। এই সংস্থাটিতে মানবতার দেয়াল তৈরি করা হয়েছে। এখান থেকে দরিদ্র অসহায় ব্যক্তিদের সেবা প্রদান করা হচ্ছে। তারই অংশ হিসাবে আমরা বিভিন্ন সময়ে জামা কাপড়, রক্তদান ও গরীব মানুষদের বিনামূল্যে চিকিৎসাসহ বিভিন্ন ধরনের সেবা দিয়ে আসছি। তিনি আগামীতেও এধরনের সেবামূলক কর্মকান্ডে শরিক হওয়ার জন্য সমাজের বিত্তবাণদের এগিয়ে আসার আহবান জানান ।