আতাইকুলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র যুবককে হত্যার চেষ্টা

পাবনার আতাইকুলায় সন্ত্রাসীদের হাতুড়ীর আঘাতে গুরুতর জখম হয়ে মুর্র্তুর সাথে পাঞ্জা লড়ছে মানিক (৩৫) নামের এক যুবক। মানিক আতাইকুলা থানার ভুলবাড়িয়া ইউনিয়নের তেবাড়ীয়া গ্রামের আঃ মান্নানের ছেলে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার সন্ধ্যায় তেবাড়িয়া বাজারে। থানায় মামলা দায়ের, একজন আটক।
এলাকাবাসী সুত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় তেবাড়িয়া বাজারে আটককৃত মমিন তার সাঙ্গপাঙ্গদের নিয়ে আড্ডা দিচ্ছিল। এসময় মানিক বাজারে আসলে পুর্ব শত্র“তার জের ধরে পরিকল্পিতভাবে তাকে হাতুড়ী ও লোহার রড দিয়ে এলোপাথারী পিটিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে মানিকের লোকজন উদ্ধার করে প্রথমে পাবনা মেডিক্যালে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী বেসরকারী একটি ক্লিনিকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকা জনক বলে পরিবারের সদস্যরা জানান। এব্যপারে মানিকের ভাই আঃ মালেক বাদী হয়ে আতাইকুলা থানায় ২৩ জন নামীয় ও অজ্ঞাত আরো ১০/১২ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে রাতেই একই থানার বরইবাড়িয়া গ্রামের মোফাজ বিশ্বাসের ছেলে মমিন বিশ্বাস (৩৬)কে আটক করে।
নাম প্রকাশে অনিচ্ছুক তেবাড়িয়া বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান স্থানীয় আধিপত্য দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। আহত মানিক হত্যাসহ একাধিক মামলার আসামী।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিলন পোদ্দার বলেন, এজাহার নামীয় একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে। আটককৃতকে শনিবার আদালতে প্রেরন করা হয়েছে।