কলমাকান্দায় লরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নেত্রকোনার কলমাকান্দায় লরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছেন। আর এ ঘটনায় অপর দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে কলমাকান্দা-দুর্গাপুর সড়কের বাদে আমতৈল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, পার্শ্ববর্তী দুর্গাপুর উপজেলার চন্ডিগর ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের তমিজ উদ্দিনের ছেলে জামাল মুন্সি (৫৮) ও কলমাকন্দা উপজেলার নাজিরপুর ইউনিয়নের আনন্দপুর গ্রামের লুকমান ভূইয়ার ছেলে কাইয়ুম (৫৫)। আহতরা হলেন, দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের আমজাদ মিয়ার ছেলে মতি মিয়া (৫২), একই ইউনিয়নের নিলাখালী গ্রামের মৃত-হোসেন আলীর ছেলে কামাল উদ্দিন (৩৭)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার নাজিরপুর বাজার থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা কয়েকজন যাত্রী নিয়ে কলমাকান্দা সদরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা পাথর ভর্তি লরি অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই জালাল উদ্দিন ও কাইয়ুম নামে দুই জন মারা যান, আর অপর দুই যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে গুরুতর আহত মতি মিয়া ও কামাল উদ্দিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ ঘটনার খবর পেয়ে পুলিশ ওইদিন বেলা ১১টার দিকে লাশ দুইটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। অপর দুই জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর লড়িটি ঘটনাস্থলে রেখে চালক দ্রæত পালিয়ে যায়।
কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, লরিটিকে আটক করলেও চালক পালিয়েছে। তিনি আরো বলেন, নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে থানায় মামলা রজু করা হবে।

ছবি পরিচিতি ঃ নেত্রকোনার কলমাকান্দায় লরি ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই জালাল উদ্দিন ও কাইয়ুম নামে দুই জন মারা যান ।