চাটমোহরে প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় প্রেমিকার আত্মহত্যা

পাবনার চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ মিয়া পাড়া এলাকায় সোমবার (৯ ডিসেম্বর) সকালে প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় প্রেমিকা ঝর্না খাতুন (১৬) গ্যাস ট্যাবলেট পানে আত্মহত্যা করেছে। সে মিয়াপাড়ার উকিল উদ্দিন প্রামানিকের মেয়ে ও নিমাইচড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর শিক্ষার্থী। এলাকাবাসী জানায়, সোমবার সকালে গ্যাস ট্যাবলেট পানে ঝর্না অসুস্থ হয়ে পরলে পরিবারের লোকজন তাকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তবরত চিকিৎসক তাকে মৃত বলে জানায়। এলাকাবাসী আরো জানায়, ঝর্না একই এলাকার সিদ্দিক প্রামানিকের ছেলে আশিক কে ভালোবেসে ২ বার ঘর ছেড়ে পালায়। পরে ঝর্নার বাবা উকিল উদ্দিন হান্ডিয়াল এলাকায় তার বিয়ে ঠিক করে অন্য ছেলের সাথে। এতে অভিমান করে ঝর্না আত্মহত্যা করে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নিমাইচড়া ইউনিয়ন চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান খোকন জানান, বিষয়টা আমি শুনেছি। লাশ ময়না তদন্তের জন্য পুলিশ নিয়ে গেছে।

চাটমোহর থানার এসআই খোকন জানান, পারিবারিক কোন ব্যাপারে আত্মহত্যা করতে পারে মেয়েটি। এব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।