চাটমোহরে ‘কিডস্ ফুটবল কাপ’ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাদকমুক্ত দেশ গড়ার লক্ষে পাবনার চাটমোহর সরকারী আরসিএন এন্ড বিএসএন মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে (ঐতিহাসিক বালুচর খেলার মাঠ) মাদকমুক্ত ও ভার্চুয়াল জগত থেকে সমাজকে দূরে রাখতে দ্যা রিয়েল জীম ও রংধনু যুব সংঘের যৌথ আয়োজনে অনুর্ধ-১৩ শিশু কিশোরদের ‘কিডস্ ফুটবল কাপ’ টুর্ণামেন্টের প্রথম আসরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ০৮ নভেম্বর শুক্রবার বিকেল সাড়ে ৩টায় এ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এবারের আসরে নক-আউট ভিত্তিক পৌরসভাসহ ও বিভিন্ন ইউনিয়ন থেকে ৮টি দল অংশগ্রহণ করে।

ফাইনাল খেলায় শেখ রাসেল জুনিয়র স্পোটিং ক্লাব, সাঁড়োরা ১-০ গোলে নারিকেল পাড়া জুনিয়র ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় হিরো অব দ্যা নির্বাচিত হন শেখ রাসেল জুনিয়র স্পোটিং ক্লাব, সাঁড়োরার গোলরক্ষক মোঃ কাওছার হোসেন। হিরো অব দ্যা নির্বাচনের দায়িত্বে ছিলেন, সাবেক বিশিষ্ট খেলোয়ার মোঃ আশাফুল আলম হেলাল ও আলহাজ্ব মোঃ রফিকুল ইসলাম হেলাল সরকার।

প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার উদ্বোধন ঘোষণা করেন, সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজিব শাহরীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মোঃ নাজিমুদ্দিন, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল প্রত্রিকার সম্পাদক রকিবুর রহমান টুকুন, পার্শ্বডাঙ্গা টেকনিকেল কলেজ ও অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের পরিচালক অধ্যক্ষ আব্দুল মতিন, মেসার্স আজিজ এন্ড সন্স এর মালিক আলহাজ্ব মোঃ আরজুসহ বিশিষ্ট ব্যক্তিগণ।

এ সময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুস সালাম সরকার, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আব্দল বারী (গুরু), রবিউল করিম রবি, টেলিভিশন সংবাদিক শাহীন রহমান, যুগান্তরের চাটমোর প্রতিনিধি সাংবাদিক পবিত্র তালুকদার, রিয়েল জিমের পরিচালক তৌহিদুল ইসলাম তাইজুল, শাহীন, খোকন, ফরহাদ, আকাশ শেখ সাদি, ইমরান প্রমূখ।

অনুর্ধ-১৩ শিশু কিশোর খেলোয়ারদের জন্ম নিবন্ধনসহ যাচাই বাচাইয়ের দায়িত্বে ছিলেন, চাটমোহর প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নূরুল ইসলাম মাস্টার ও অরবিটল লিংক স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক মোঃ মনিরুজ্জামান সুজন।

খেলার প্রধান পরিচালনায় ছিলেন মোঃ মোশারফ হোসেন ও সহকারী পরিচালক হিসেবে ছিলেন, আব্দুল মমিন মাস্টার এবং আবুল বাশার সবুজ।

প্রতিদিনের মতই ধারাবিবরণীতে ছিলেন, মোঃ রমজান আলী ও মোঃ আরমান হোসেন।

টুর্ণামেন্ট সফলভাবে সম্পন্ন হওয়ায় ও টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতা করায় সবাইকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান, দ্যা রিয়েল জীমের ব্যবস্থাপনা পরিচালক তৌহিদুল ইসলাম তাইজুল। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার ছিলেন দৈনিক চলনবিল।

টুর্ণামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন, চাটমোহর খেলোয়ার কল্যাণ সমিতি।