রাঙামাটিতে সায়ন পিভিসি এন্ড পলিমার ইলেকট্রিক পাইপ এর যাত্রা শুরু

রাঙামাটি জেলা প্রতিনিধি :: রাঙামাটি পার্বত্য জেলায় সায়ন পিভিসি এন্ড পলিমার ইলেকট্রিক পাইপ কোম্পানীর তাদের কার্যক্রম শুরু করেছে।
আজ শুক্রবার ১১ অক্টোবর রাঙামাটি শহরের ব্যবসায়ীক প্রাণকেন্দ্র খ্যাত বনরুপায় রেনইবো রেষ্টুরেন্টে সায়ন পিভিসি এন্ড পলিমার ইলেকট্রিক পাইপ কোম্পানীর উদ্যোগে পিভিসি ও পলিমার ইলেকট্রিক পাইপ ব্যবসায়ীদের নিয়ে প্রাথমিক সেমিনার অনুষ্ঠিত হয়।
সায়ন পিভিসি এন্ড পলিমার ইলেকট্রিক পাইপ কোম্পানীর উপদেষ্টা মো. এরশাদ রহমানের সভাপতিত্বে ইলেকট্রিক পাইপ ব্যবসায়ীদের নিয়ে প্রাথমিক সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিএইচট মিডিয়া টুয়েন্টিফোর ডটকম এর প্রধান সম্পাদক ও প্রকাশক নির্মল বড়–য়া মিলন।
সায়ন পিভিসি এন্ড পলিমার ইলেকট্রিক পাইপ কোম্পানীর উদ্যোগে আয়োজিত প্রাথমিক সেমিনারে স্থানীয় ব্যবসায়ীরা একে একে সবাই তাদের মতামত কোম্পানীর উপদেষ্টার নিকট তুলে ধরেন ও ব্যবসায়ীদের সকল মতামত কোম্পানীর উপদেষ্টা মো. এরশাদ রহমান ধর্য্যসহকারে শোনেন এবং ব্যবসায়ীদের মতামত কোম্পানীর লিপিবদ্ধ করেন এছাড়া ইলেকট্রিক পাইপ বাজারজাত ও বিপনন কালিন ব্যবসায়ীদের মতমতের প্রতিফলন ঘটবে বলে আশ্বাস দেন।
সায়ন পিভিসি এন্ড পলিমার ইলেকট্রিক পাইপ কোম্পানীর উদ্যোগে আয়োজিত প্রাথমিক সেমিনার চলাকালিন কোম্পানীর মালিক মো. আতিকুর রহমান মুঠোফোনে জানান, পিভিসি পাইপ, পলিমার পাইপ, ব্যান, সার্কুলার বক্স, মিটার ও আরর্থিং রড এর গুনগত মান অত্যান্ত ভাল এবং স্থানীয় ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় তার কোম্পানী রাঙামাটি পার্বত্য জেলায় কোন ডিলার নিয়োগ দিবেন না।
সায়ন পিভিসি এন্ড পলিমার ইলেকট্রিক পাইপ কোম্পানীর উদ্যোগে আয়োজিত প্রাথমিক সেমিনারে ৩০ জন ইলেকট্রিক পাইপ ব্যবসায়ী, কোম্পানীর পরিচালক মো. সাইফুল ইসলাম সুজন ও সহকারী পরিচালক সোহেল রানা প্রমূখ উপস্থিত ছিলেন।
কোম্পানীর পরিচালক মো. সাইফুল ইসলাম সুজন জানান, আজ বিকালে রাঙামাটি শহরের সকল পেশাদার ইলেকট্রিশিয়ানদের নিয়ে আরো একটি সেমিনার অনুষ্ঠিত হবে।