বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে আমরণ অনশন করছে এক কলেজ ছাত্রী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার নাগডেমড়া ইউনিয়নের সোনাতলা নতুন পাড়া গ্রামের আবুল কাশেমের বাড়িতে। বিয়ে না হলে আত্মহত্যা করবেন বলে জানান ওই প্রেমিকা। প্রেমিকা আসার খবর পেয়ে প্রেমিক হাসান পালিয়ে যায়।
মেয়েটি অভিযোগে জানান, প্রায় তিন বছর ধরে উপজেলার সোনাতলা গ্রামের আবুল কাশেমের ছেলে হাসানের সাথে প্রেমের সম্পর্ক হয় পাশর্^বর্তী শাহজাদপুর মহিলা ডিগ্রি কলেজের এইচ এসসি ১মবর্ষের ছাত্রী। প্রায় দেড় বছর ধরে বিয়ের প্রলোভনে শারিরীক সম্পর্ক হয়। হাসানের বাড়িতে বিয়ের প্রস্তাব পাঠান হয়। হাসান বিয়ে করতে অসম্মতি জানালে উপায়ান্তর না দেখে প্রেমিক হাসানের বাড়িতে আমরণ অনশনে বসে আত্মহত্যার হুমকি দেয়। মেয়েটি সাংবাদিকদের বলেন কোথায় যাব। বিয়ে না করলে এখানেই আত্মহত্যা করবো।
এ বিষয়ে লম্পট প্রেমিক পলাতক থাকায় তার বাবা আবুল কাশেম বলেন, মেয়ে পক্ষ থেকে লোক আসছিল কয়েকািদন আগে। তখন হাসান এই মেয়ের সাথে সম্পর্কের কথা অস্বীকার করে। আজ হঠাৎ মেয়েটি আমার বাড়িতে এসেছে।
প্রেমিকার নানা সিরাজউদ্দিন জানান, বিয়ের প্রস্তাব নিয়ে আমরা ছেলের বাড়িতে গেলে তারা বিভিন্ন কথা বলে আমাদের ফিরিয়ে দেয়। তাই বিয়ের দাবিতে ছেলের বাড়িতে গিয়ে আমার নাতনী ওঠেছে।
এ ব্যাপারে নাগডেমড়া ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ জানান, মেয়ে আসার ঘটনা সত্য, আমি শুনে বিষয়টির খোজ খবর নিতে ওই বাড়িতে প্রতিনিধি পাঠাইছি।