চাটমোহর সরকারি কলেজে শিক্ষকদের ক্লাস বর্জন

চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের ইন্ধনে বহিরাগতদের অনুপ্রবেশ করিয়ে কলেজ ক্যাম্পাসে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টির লক্ষ্যে ও শিক্ষকদের ঐ সকল ব্যক্তিদের দ্বারা উত্ত্যক্তকরনের প্রতিবাদে কলেজের সহকারি শিক্ষকরা ক্লাস বর্জন করেছে। শনিবার (১৩ জুলাই) সকাল ১০টায় সহকারি শিক্ষকরা ক্লাস বর্জন করে কলেজের অফিস কক্ষে অবস্থান করেন।

চাটমোহর সরকারি কলেজের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক কামাল মোস্তফা জানান, আমরা অত্যন্ত পরিতাপের সাথে জানাচ্ছি যে, কলেজ ক্যাম্পাসে বেশ কিছুদিন হল আমরা বহিরাগত কিছু দুঃস্কৃতিকারিদের দ্বারা উত্ত্যক্তের শিকার হচ্ছি। এই কলেজের অধ্যক্ষ মিজানুর রহমান ও তার সহযোগীদের প্রত্যক্ষ ইন্ধনে পরিকল্পিত ভাবে কলেজের পরিবেশ বিনষ্ট করতে এমনটা করা হচ্ছে বলে আমরা কলেজের শিক্ষক কর্মচারীরা মনে করছি।

তিনি আরো জানান, বহিরাগতরা কলেজ ক্যাম্পাসে অবস্থান করে অধ্যক্ষ ও তার স্ত্রীর সাথে মাঝে মাঝে কথোপকথন করে এবং ছাত্র ছাত্রীদের আমরা যখন ক্লাস করাতে থাকি তখন তারা ক্লাসের বাইরে দাড়িয়ে উচ্চস্বরে কথা বলা সহ প্রকাশ্যে মাদক সেবন করে। এতে করে আমরা সহ কলেজের সকল শিক্ষার্থীরাও আতংকিত। অধ্যক্ষ মিজানুর রহমান পরিকল্পিত ভাবে বহিরাগত মানুষ কলেজ ক্যাম্পাসে এনে হট্টগোল বাধিয়ে ভীতির পরিবেশ সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চাইছেন।

এসকল বিষয়ে চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ মিজানুর রহমানের সাথে মুঠো ফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় উনার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।