খোলা চুলে একরাশ বিষণ্নতা নিয়ে গাইছেন ফারিণ

বিনোদন জগতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ অভিনয়ে বরাবরই প্রশংসিত। যদিও ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও অভিনয়ে তার সমান উপস্থিতি দেখা যায়। ক্যারিয়ারে ইতোমধ্যে বেশ কয়েকটি কাজ করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। নিজ দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলাতেও অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন তিনি।

অনেকেরই অজানা, তাসনিয়া ফারিণ অভিনয়ের পাশাপাশি ভালো গানও করে থাকেন। প্রথমবারের মতো হানিফ সংকেতের ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদিতে তাহসানের সঙ্গে গান গেয়েছিলেন তিনি। এ দ্বৈত গান গেয়ে বেশ প্রশংসিত হন এ অভিনেত্রী। পেশাদার সংগীতশিল্পী না হয়েও খুব চমৎকারভাবেই গানটি গেয়েছিলেন তিনি। যদিও পরে লন্ডনের একটি মঞ্চে খালি গলায় সেই গানটি গেয়ে বেশ কটাক্ষের মুখেও পড়েন ফারিণ। তবে এবার ইংলিশ গান ‘জেলাসি’ গেয়ে আবারও মুগ্ধ করলেন ভক্ত-অনুরাগীদের।

গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে গায়ক ল্যাব্রিন্থ-এর ‘জেলাসি’ গানটি গেয়ে একটি ভিডিও শেয়ার করেছেন তাসনিয়া ফারিণ। সেখানে দেখা যায়, খোলা চুলে নিভো নিভো আলোর মাঝে একরাশ বিষণ্নতা নিয়ে গান গাইছেন অভিনেত্রী।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া ফারিণের ওই ভিডিওর নিচে মন্তব্যের ঝড় উঠেছে ভক্ত-অনুরাগীদের। তার গলায় গানটি শুনে অভিনেত্রীকে প্রশংসার সাগরে ভাসাচ্ছেন ভক্তরা। এক ভক্ত লিখেছেন— দারুণ কণ্ঠ। দারুণ গেয়েছেন। আরেকজন লিখেছেন— মন ভরে গেল শুনে। দারুণ গেয়েছেন। অন্য আরেকজন ভক্ত লিখেছেন— মিষ্টি কণ্ঠ আপনার।

উল্লেখ্য, সর্বশেষ ওয়েব সিরিজ ‘চক্র’-তে দেখা গেছে তাসনিয়া ফারিণকে। সিরিজটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। ২০০৭ সালের ১১ জুলাই ময়মনসিংয়ের এক পরিবারের ৯ জন ট্রেনের নিচে পড়ে আত্মহত্যা করে। যে ঘটনায় গোটা দেশে আলোড়ন সৃষ্টি হয়। মূলত সেই ঘটনা থেকেই অনুপ্রাণিত হয়ে এটি বানানো হয়। এতে ফারিণের সঙ্গে জুটি বাঁধেন তৌসিফ মাহবুব।