বেড়া নাগরিক কমিটির পথ চলা শুরু

ওসমান গনি,বেড়া (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার বেড়ায় শুক্রবার বিকেল ৫টায় বেড়া টাউন ক্লাব হল রুমে বেড়া নাগরিক কমিটি (বেনাক) এর কার্যকরি সদস্যদের পারস্পারিক পরিচিতি ও আলোচনা সভার আয়োজন করা হয়।
বেড়া নাগরিক কমিটি-এর সাধারণ সম্পাদক সভায় উপস্থিত সদস্যদের স্বাগত ও সভায় উপস্থিত হওয়ার জন্য কৃতজ্ঞতা জানান। কমিটির সাধারণ সম্পাদক মো.নুর ইসলামের সঞ্চালনায় বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন ও আহতদের দ্রুত সুস্থতা কামনা করে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বেড়া নাগরিক কমিটি-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস,এম,আব্দুস সামাদ লাল।
বেড়া নাগরিক কমিটি-এর ৩৩ সদস্য বিশিষ্ট কার্যকারি কমিটির সদস্যরা নিজেদের পরিচিত করেন। কমিটিতে সভাপতি হিসেবে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা এস এম আব্দুস সামাদ লাল, সিনিয়র সহ-সভাপতি মো.খ,ম,শাহজান আলী (অব:চাকুরিজীবি ও বিশিষ্ট কবি), সহ-সভাপতি মো.মাইদুল আলম চৌধুরী (বিশিষ্ট ব্যবসায়ী), সহ-সভাপতি আলহাজ্ব মো.একরামুল হক সোহেল (ম্যানেজিং ডাইরেক্টও টাষ্ট ফার্মাসিটিক্যাল ইউ.লিঃ), সহ-সভাপতি এ্যাড.আশরাফুল আলম (জর্জ কোর্ট)। কমিটির সাধারণ সম্পাদক হলেন মো.নুর ইসলাম (বিশিষ্ট সমাজ সেবক), সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব মো.আ.মান্নান মোল্লা (বিশিষ্ট সমাজ সেবক), নির্মল কুমার সরকার নিমাই (সাংবাদিক), সাংগঠনিক সম্পাদক ওমর সরকার ( প্রকাশক ও সম্পাদক, দৈনিক এযুগের দীপ), সহ-সাংগঠনিক সম্পাদক মো.আলমগীর হোসেন (সাবেক কাউন্সিলার), অর্থ সম্পাদক মো.মাহবুব আলম চৌধুরী ছোট বাবু (ম্যানেজিং ডাইরেক্টর,চৌধুরী ডায়গনষ্টিক সেন্টার এন্ড ক্লিনিক), দপ্তর সম্পাদক মো.নুর মোহাম্মদ (শিক্ষক), প্রচার সম্পাদক মো.রুবেল রানা (ব্যবসায়ী), তথ্য সম্পাদক মো.রফিকুল ইসলাম (অব:চাকুরিজীবি), সাহিত্য সম্পাদক মো.কাসেদ আলী (শিক্ষক), সাংস্কৃতিক সম্পাদক মো.লিয়াকত হোসেন (শিক্ষক), ধর্ম বিষয়ক সম্পাদক মো. সবুর আলী (শিক্ষক), সমাজ কল্যান সম্পাদক বসন্ত দাস (প্রবীন সাংবাদিক), যুব বিষয়ক সম্পাদক মো.বাবুল আক্তার বাবু (ব্যবসায়ী), ক্রীড়া সম্পাদক মো.শাহনেওয়াজ হোসেন সাগর (শিক্ষক), ছাত্র বিষয়ক সম্পাদক মো.আব্দুল আলীম (ব্যবসায়ী), মহিলা বিষয়ক সম্পাদক মাশকুরা মেহজারিন (প্রভাষক), আইন বিষয়ক সম্পাদক এ্যাড.সরকার রাশেদুল ইসলাম এবং কার্যকারি সদস্যরা হলেন, মো.আ.গণি (অব:চাকুরিজীবি), মো.গোলজার হোসেন (ব্যাংকার), মো.জাহাঙ্গীর হোসেন বাবলু (সিনিয়র প্রভাষক), ডাঃমো.আবু তালেব (চিকিৎসক ও সমাজ সেবক), মো. শফিকুল ইসলাম টিপু (সিনিয়র প্রবাষক), মো.আব্দুল খালেক (সিনিয়র প্রভাষক), মো.আবু দাইয়েন (সমাজ সেবক), মো. আব্দুল মতিন (বিশিষ্ট ব্যবসায়ী), আলহাজ্ব মো. সাইফুল ইসলাম স্বপন ( বিশিষ্ট ব্যবসায়ী) এবং মো. আব্দুস সবুর (চাকুরিজীবি)।
পরিচিতি পর্বের পর চা চক্রের আয়োজন করা হয়। অ-রাজনৈতিক সেবা মুলক এই কমিটির গতিশীল ও সাফল্য কামনা করে এবং সদস্যদের সুস্বাস্থ্য ও শুভকামনা জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষনা করেন। #