সাঁথিয়ায় ৪৫০০০ টাকার জালনোট সহ গ্রেফতার ১  

সাঁথিয়া প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় হাটে ৪৫০০০ টাকার জাল নোট সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।  সে পাবনা সদর উপজেলার কোলচুরি গ্রামের রহিম শেখের ছেলে আঃ হালিল (৪০)।
 থানা পুলিশ ও স্হানীয় সুত্রে জানা যায়, শনিবার (১৯ অক্টোবর) সকাল  দশটার দিকে মিয়াপুর রসুলপুর হাট চলাকালীন সময়ে উক্ত ব্যক্তি ধান ব্যবসায়ীর বেশে জাল নোট দিয়ে ধান ক্রয় করিতেছিল। কয়েকজন কৃষকের নিকট হইতে ধান ক্রয় করে নোট প্রদান করে ।
৫০০ টাকার নোট সন্দেহ হলে পরীক্ষা করে  জাল প্রমানিত হয় । বিষয়টি হাটে আগত লোকজন জেনে গেলে তাকে আটক করে মারপিট করে আটক করে। স্থানীয়রা বিষয়টি সাঁথিয়া থানা পুলিশ কে অবহিত করলে থানার এস আই  শাহ আলম সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার ও আটক করে সাঁথিয়া থানায় নিয়ে যায়।
আটককৃত ব্যাক্তির নিকট থেকে ৮৪ টি ৫০০ টাকার এবং ৩ টি  ১০০০ টাকার নোট সহ মোট  ৪৫০০০ টাকা মুল্য মানের জাল নোট উদ্ধার করা হয়।
এ বিষয়ে সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ  ( ওসি ) সাঈদূর রহমান বলেন, জালটাকা সহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে মামলা দায়ের করতঃ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আদালতে প্রেরন করা হবে ।