নাটোরে জমিজমা বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রামে জমিজমা বিরোধের জেরে দুই পক্ষের মধ্য সংঘর্ষে তোরাব আলী(৫৫) নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের ৫/৬ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।রোববার(১৩ অক্টোবর) সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের রাজাপুর নটাবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত তোরাব আলী উপজেলার রাজাপুর নটাবাড়িয়া এলাকার সোলেমান আলীর ছেলে। তিনি একজন কৃষক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘ দিন ধরে পুকুর পাড়ের জমি নিয়ে উপজেলার নটাবাড়িয়া এলাকার তোরাব আলীর সঙ্গে ফুফাতো ভাই রানা খানের বিরোধ চলছিল। সকালে তোরাব আলী তার জমির পানি নিষ্কাশনের জন্য নালা কেটে পানি বের করছিল। এসময় তোরাব আলীর সঙ্গে রানার তর্ক-বির্তক হয়। এতে এক পর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে ধারালো হাসুয়ার আঘাতে তোরাব আলী ঘটনাস্থলে মৃত্যু হয়। এবং গুরুতর আহত অবস্থায় রানাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ সংঘর্ষে দুই পক্ষের অন্তত ৫/৬ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বড়াইগ্রাম থানার কর্মকর্তা ওসি মো. সিরাজুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে থেকে একজনের তোরাব আলী নামে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান।