আদমদীঘিতে শয়ন ঘর থেকে প্রবাসীর স্ত্রীর ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার

// আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘিতে শয়ন ঘর থেকে আদরী বেগম (৩৫) নামের এক প্রবাসী স্ত্রীর গলায় ওড়নার ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার (১৪ জুন) সকালে উপজেলার মাতাপুর গ্রাম থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। মৃত আদরী বেগম আদমদীঘির চাঁপাপুর ইউপির মাতাপুর গ্রামের সৌদি আরব প্রবাসী ওবায়দুল শাহর স্ত্রী। তিনি তিন কন্যা সন্তানের জননী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার আদরী বেগম তার পাঁচ বছরের সন্তানকে নিয়ে রাতের খাবার খেয়ে শয়ন ঘরে ঘুমিয়ে পড়েন। পরদিন গতকাল শুক্রবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হওয়ায় স্বজনরা তাকে ডাকতে গেলে দেখেন ঘরের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় রয়েছে। এরপর থানা পুলিশকে খবর দেয়া হলে দুপুরে পুলিশ তার ঝুলন্ত লাশটি উদ্ধার করে। মৃত আদরী বেগমের বাবা ফারুক হোসেন জানান, তার মেয়ে বেশ কয়েক মাস যাবত মানসিক রোগে ভুগছিলেন। সে কারনে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে। তার প্রবাসি স্বামীর সাথে কোন বিরোধ ছিলনা।
ঘটনাস্থলে তদন্তকারি থানার উপ পরিদর্শক মানিক কুমার জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসাপাতালে মর্গে প্রেরন করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী বলেন, এ ঘঠনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। তবে মরেেহদর ময়না তদন্তের রিপোট পাওয়া গেলে এমৃত্যুর সঠিক কারণ জানা যাবে।