বড়াইগ্রামে রিমালের তান্ডবে প্রার্থীদের পোস্টার নেই কোথাও! কাল নির্বাচন

নাটোর প্রতিনিধি:
নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুরে কাল বুধবার (২৯ মে) উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। অথচ এই নির্বাচনে কোথাও কোন প্রার্থীর একটি পোস্টারও দৃশ্যমান নেই। ঘুর্ণিঝড় রেমালের প্রভাবে রাত থেকে সোমবার সারাদিন বাতাসের গতি ছিলো অস্বাভাবিক। এর সাথে মাঝে মধ্যে মাঝারিসহ হালকা বৃষ্টি ছিলো এবং সোমবার মধ্যরাত অবধি এই অবস্থা িিছল। এই রিপোর্ট লেখা পর্যন্ত এ বৈরী আবহাওয়া বিরাজমান ছিলো। বৃষ্টিসহ এই ঝরো হাওয়ার কারণে পথ ঘাটের সকল পোস্টার নিশ্চিহ্ন হয়ে গেছে। সার্বক্ষণিক ঝরো হাওয়া থাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন ছিলো। মধ্যরাত থেকে সারাদিন বিদ্যুৎ ছিলো না। ফলে উপজেলার মোবাইল ফোন ব্যবহারকারীদের ৫০ ভাগ মোবাইল ফোন চার্জ না থাকায় বন্ধ হয়ে যায়।ততেেব মঙ্গলবার সসকাাল থেকে এে রিপোর্টৃ লেখা পর্র্যন্Í রৌৗদদ্রজ্বল আবহাওওয়য়া িিচল। ছিল হালকা গরম।্এই ফাকে প্রার্র্র্থীররাা কোথাও কোথাও পোাস্টাারর লাগানোর চেষ্টা করছেন।
এদিকে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার প্রচারণা এক প্রকার থেমে যায় রেমালের এই বৈরী প্রভাব বিস্তারের কারণে। উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলু জানান, রেমালের প্রভাবে আবহাওয়ার চিত্র অচেনা হয়ে গেছে। তীব্র ঝড়ো হাওয়া ও ঝড়ো বৃষ্টির কারণে পথে-হাট-বাজারে লাগানো প্রার্থীদের শতভাগ পোস্টার উড়ে গিয়ে ও নষ্ট হয়ে লাপাত্তা হয়ে গেছে।
অপর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস মিয়াজি জানান, আবহাওয়া ভালো হলে ভোট কেন্দ্রগুলোতে পোস্টার লাগানো হবে। এক্ষেত্রে আবহাওয়া এ রকম চললে হ্যান্ড লিফলেট দেওয়া ছাড়া অন্য আর কোন উপায় থাকবে না। গুরুদাসপুর ্উপজেলা চেয়াররম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মোহাম্মাদ আলী জানান, এখকানকার সকল প্রার্থীৃও পোাস্টার নেই। তাারাা চেষ্টা করেেছন নতুন করে কিছু পোষ্টার দিতে।