ঈশ্বরদীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

// ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
নির্বাচনী সংবাদ সংগ্রহ শেষে বাড়ি ফেরার পথে দৈনিক উন্নয়নের কথার বার্তা সম্পাদক মজিবর রহমান খানের উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং হামলাকারী গ্রেফতারের দাবিতে ঈশ্বরদীতে মানবন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৫ মে) সকাল ১১টায় শহরের রেলগেট এলাকায় ঈশ্বরদীর সাংবাদিক বৃন্দ এর ব্যানারে মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় সভাপতিত্ব করেন দৈনিক উন্নয়নের কথা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবুল হাসেম। বক্তব্য রাখেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন এবং হামলার শিকার সাংবাদিক মজিবর রহমান খান। প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক আতাউর রহমান বাবলু, দপ্তর সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, স্বকাল বাংলা পত্রিকার সম্পাদক মিশুক প্রধান, সাংবাদিক আলমাস আলী, সাংবাদিক আহসান হাবিব, সাংবাদিক মাহফুজুর রহমান শিপন, সাংবাদিক দেওয়ান সবুজ, সাংবাদিক রাসেল আলীসহ অন্যান্য সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।

পথসভায় বক্তারা বলেন, গত ১ মে দিবাগত রাত সাড়ে বারোটার দিকে উপজেলা পরিষদের নির্বাচনের সংবাদ সংগ্রহ শেষে বাড়ি ফেরার পথে মধ্য অরোণকোলার রিফুজি ক্যাম্পে ওই এলাকার রেনু মুন্সিসহ আরও দুইজন সাংবাদিক মজিবরের উপর হামলা চালায়। এতে মজিবর গুরুহর আহত হন। নির্বাচনে প্রভাব বিস্তারের জন্য এ হামলা সংঘঠিত হয়েছে বলে উল্লেখ করা হয়। সাংবাদিকরা এ হামলার তীব্র প্রতিবাদ এবং অবিলম্বে আসামী গ্রেফতারের দাবি জানিয়েছে। #