সাঁথিয়ায় ডেপুটি স্পিকারের উদ্বোধনী অনুষ্ঠান থেকেসটকে পড়লো ঠিকাদার


// সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ায় পাকা সড়ক ও ব্রীজ নির্মাণ নিম্নমানের হওয়ার অভিযোগ উঠায় ডেপুটি স্পিকারে উদ্বোধনী অনুষ্ঠান থেকে সটকে পড়লেন কাজের ঠিকাদার রফিকুল ইসলাম।
জানা যায়, স্থানীয় প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৪ কোটি টাকা ব্যয়ে বনগ্রাম থেকে ২০ মাইল পর্যন্ত ভায়া সামান্য পাড়া রাস্তা পাকাকরণ ও ব্রীজ নির্মাণ করা হয়। সড়ক ও ব্যীজটি রোববার দুপুরে উদ্বোধন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ্এ্যাড: শামসুল হক টুকু এমপি। উদ্বোধনী ফলক উন্মোচন শেষে স্থানীয়রা প্রধান অতিথি ডেপুটি স্পিকার ্এ্যাড: শামসুল হক টুকু এমপির নিকট অভিযোগ করেন সড়ক নির্মান কাজ নি¤œ মানের হয়েছে। গাড়ীর চাকায়, হাতের ও পায়ের আঙ্গুলের আঘাতে বিটুমিন উঠে যাচ্ছে। বিষয়টি নিজ চোখে দেখার পর ডেপুটি স্পিকার নিজে ঠিকাদারকে ডাকেন। তিনি না আসায় পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুনসুর আলম পিনচু মাইকে মাইকিং করলেও ঠিকাদার রফিকুল ইসলাম দেখা না করে সটকে পড়েন। অনুষ্ঠানে উপস্থিত এলাকাবাসী জানান, ঠিকাদার নিজে উপস্থিত ছিলেন প্রধান অতিথি ডাকার পরে তিনি ঘটনাস্থল থেকে গা ঢাকা দেন।
এ বিষয়ে মোবাইল ফোনে ঠিকাদার রফিকুল ইসলাম জানান, আমি ডেপুটি স্পিকারকে রিসিপ করে চলে এসেছিলাম। কাজের মান ভালো হয়েছে বলে তিনি এ প্রতিনিধিকে জানান।
সাঁথিয়া উপজেলা প্রকৌশলী শহিদুল ইসলাম জানান, রোধের কারণে সড়কের বিটুমিন নরম হওয়ায় তা হাত ও পায়ের আঙ্গুলের সাথে উঠে আসছে।##