বগুড়ায় বাস ও প্রাইভেটকারের সংঘর্ষে শ্রমিক নেতাসহ নিহত ৩

// সঞ্জু রায়, বগুড়া:

বগুড়ায় বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা মোটর শ্রমিক ইউনিয়নের নেতাসহ তিনজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো তিনজন। শনিবার সকাল সোয়া ১০ টায় সদর উপজেলার বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন বগুড়া মটর শ্রমিক ইউনিয়নের নেতা ফাইন মন্ডল, বাসের ম্যানেজার হান্নান মিয়া এবং চেইন মাস্টার আলমগীর হোসেন। তারা তিনজনই প্রাইভেট কারের যাত্রী ছিলেন। 

বগুড়া সদর থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইহান ওলিউল্লাহ এসব তথ্য নিশ্চিত করেন।

ঘটনাস্থল থেকে জানা যায়, প্রাইভেটকারটি বগুড়া থেকে নওগাঁর দিকে যাচ্ছিল। দুর্ঘটনার আগে কারটি বগুড়া সদরের এরুলিয়া উচ্চবিদ্যালয়ের সামনে পৌছলে নওগাঁ থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি বেপরোয়া গতির যাত্রীবাহী বাস কারটিকে ধাক্কা দেয়।  এতে প্রাইভেট কারটি দুমরে মুচড়ে যায়। এতে প্রাইভেট কারে থাকা তিনজন ঘটনাস্থলেই  মারা যান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দুমড়ে মুচড়ে যাওয়া প্রাইভেট কারটি কেটে হতাহতদের উদ্ধার করে। নারীসহ আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। এদিকে মোটর শ্রমিক সংগঠনের সংশ্লিষ্টদের এমন মর্মান্তিক মৃত্যুতে বগুড়া নওগাঁ মহাসড়কে শত শত মানুষের ভিড় জমে যাতে ক্ষণিক সময়ের জন্য ব্যাপক যানজটের সৃষ্টি হয় সড়কে।