মাহফুুজার পিতাকে? লম্পট মামুন গ্রেফতার

// সাঁথিয়া (পাবনা) প্রতিনিধিঃ
পাবনার সাঁথিয়ার ২২বছরের কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে ঊঠে সেলুন্দা গ্রামের ফজলু মোল্লার ছেলে মামুন (২২) এর। দীর্ঘ ২ বছর প্রেমের সম্পর্ক দৈহিক সম্পর্ক হয়। এরই মধ্যে অন্তঃস্বত্তা হয়ে পড়েন কিশোরী। তার ঘরে জন্ম নেন ফুটফুটে মাহফুজা। মাহফুজার বয়স এখন ১ বছর। সন্তানকে অস্বীকার করে মামুন। গত মঙ্গলবাব সাঁথিয়া থানায় মামুনের বিরুদ্ধে মামলা করেন ওই কিশোরী। যার মামলা নং-০৭। শুক্রবার সাঁথিয়া থানার ওসি(তদন্ত) আব্দুল লতিফ সঙ্গীয় ফোর্স নিয়ে লম্পট মামুনকে নিজ বাড়ি থেকে আটক করেন। আটকের পর তাকে পাবনা জেলা হাজতে প্রেরণ করা হয়।
এদিকে মাহফুজার পিতার পরিচয় যাচাইয়ে আদালতের মাধ্যমে শিশুটির ডিএনএ পরীক্ষার আবেদন করা হয়েছে।
প্রেমে প্রতারিত কিশোরী জানান, আমার সাথে মামুনের প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে সে আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারিরীক সম্পর্ক করেন। আমি অন্তঃস্বত্তা হলে মামুনকে বিয়ের চাপ দিয়ে থাকি। সে বিয়ে না করে আমাকে বিপদে ফেলে সটকে পড়ে। সন্তান প্র¯্রাবের পর তাকে বার বার বিয়ে ও সন্তানের পরিচয় দিতে চাপ দিলে সে তাতে অস্বীকার করে। আমি নিরুপায় হয়ে তার বিরুদ্ধে থানায় মামলাপ করি।
সাঁথিয়া থানার ওসি(তদন্ত) আঃ লতিফ জানান, ১ বছরের শিশু মাহফুজের পিতার দাবি অস্বীকার করা মামুনের বিরুদ্ধে কিশোরী মামলা করলে মামুনকে আটক করা হয়। মামুন ও শিশুটির পরিচয় নিশ্চিত হতে আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন করা হয়েছে।