এবার নাটোর থেকে ঘুমিয়ে ঘুমিয়ে যাওয়া যাবে কক্সবাজার !

// নাটোর প্রতিনিধি:
নাটোর-কক্সবাজার রুটে যাত্রা শুরু করলো ¯স্লিপার বাস এভারগ্রীন পরিবহণ । পর্যটন জেলা নাটোর প্রতিদিনই ভ্রমণ করতে যায় অসংখ্য পর্যটক। আর এই পর্যটকদের সেবা দিতে নিয়মিত কাজ করে যাচ্ছে জেলা প্রশাসন, হোটেল-মোটেল মালিক সমিতিসহ সংশ্লিষ্টরা। এবার পর্যটন জেলা নাটোর থেকে যাত্রাপথে নতুনমাত্রা যোগ হয়েছে। নাটোর থেকে সড়কপথে ঘুমিয়ে ঘুমিয়ে আধুনিক বাসে কক্সবাজার ভ্রমণের জন্য বিলাসবহুল ¯ি¬পিং কোচ চালু করেছে এভারগ্রীন পরিবহন লিমিটেড। আজ ২০ ফেব্রুয়ারী সন্ধ্যা ৭ টায় নাটোর- কক্সবাজার সড়কে আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত বিলাসবহুল দুটি স্লিপিং বাস যাত্রা শুরু করে।
এভারগ্রীন বাসের নাটোর কাউন্টার রাসেল আহম্মেদ জানান, বাসে সিঙ্গেল ও ডাবল বেডে ভ্রমণের সুবিধা রয়েছে। সেই সঙ্গে লিডিং লাইন, কমপেটেবল এসি, রুমের নিজস্বতা রক্ষায় আধুনিক পর্দা, জুতা রাখার জন্য নিজ নিজ সিটের পাশে র‌্যাক, মোবাইল চার্জিং সুবিধাসহ নানা ধরনের সুযোগ সুবিধা রাখা হয়েছে। এছাড়া শিগগিরই এভঅরগ্রীণ পরিবহন লিমিটেডের ব্যবস্থাপনায় আরও নতুন নতুন আধুনিক বাস আমরা বান্দরবান সড়কে চালু করতে পারবো বলে আশা করছি। এই বাসগুলোতে ভ্রমণ করে যে কেউ সড়কপথে আরামদায়ক ভ্রমণ নিশ্চিত করতে পারবেন বলে আমাদের প্রত্যাশা।
নাটোর থেকে কক্সবাজার পথের স্লিপিং বাসের যাত্রী জুবায়েল হোসেন বলেন, আমি দেশে ও দেশের বাইরে প্রচুর বাসে ভ্রমণ করেছি এবং ভালো কো¤পনির বাসে ভ্রমণের বেশ কয়েকটি অভিজ্ঞতা রয়েছে। তবে এই স্লিপিং কোচে পথে ভ্রমণের মজাই অন্যরকম । দীর্ঘপথ ধরে যখন এই বাস চলে তখন খুবই অন্যরকম এক অনুভূতি কাজ করে।
এভারগ্রীন পরিবহন লিমিটেডের স্লিপিং বাসে ভ্রমণ করা যাত্রী মুন্না খান বলেন, প্রথমবার সেন্টমার্টিন পরিবহন তাদের স্লিপিং (দ্বিতল) বাসে যাত্রী নিয়ে নাটোর থেকে কক্সবাজার প্রবেশ করবে যার প্রথম যাত্রী হওয়ার সুযোগ হয়েছে আমার, এই বাসে ভ্রমণ করার মজাই আলাদা।