টেবুনিয়া ওয়াছিম পাঠশালার বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

// বিশেষ প্রতিবেদক/
পাবনা সদর উপজেলার টেবুনিয়া ওয়াছিম পাঠশালার (উচ্চ বিদ্যালয়) বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা গত ১৯ ফেব্রুয়ারি,২০২৪ পাঠশালার খেলার মাঠে অনুষ্ঠিত হয়।
সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা মরহুম জাহিদ হাসানের সহধর্মিনী, উক্ত বিদ্যালয়য়ের ম্যানেজিং কমিটির সভাপতি আঞ্জুমান আরা বেগমের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক মোস্তাফিজুর রহমান ও পাপিয়া রহমানের উপস্থাপনায় পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোশারোফ হোসেন প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন।
মালিগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মুন্তাজ আলী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ও ক্রিড়ানুষ্ঠানের উব্দোধন করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিেেলন মালিগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ আলাউদ্দিন আলাল ও সাধারণ সম্পাদক আব্দুল করিম। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক-কলামিস্ট এবাদত আলী, উক্ত পাঠশালার সাবেক প্রধান শিক্ষক মোঃ সফর আলী, দেবোত্তর মডেল বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা সুলতান মাহমুদ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ফয়সাল মাহমুদ পল্লব, বিশিষ্ট সমাজ সেবক ছিফাত হাসান তনয়, কাজী ময়েন উদ্দিন মুন্নু, লতিফা আক্তার রীতা প্রমুখ।
ওয়াছিম পাঠশালার প্রধান শিক্ষক মোঃ ফজলুল হক ও সহকারি প্রধান শিক্ষক মোঃ রবিউল ইসলাম অতিথিদের অভ্যর্থনা জানান।
এসময় বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারি, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত থেকে ক্রিড়ানুষ্ঠান উপভোগ করেন। সব শেষে বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।