চাটমোহরে ৪ সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগে চাঁচা শ্বশুর আটক

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার চাটমোহরে চার সন্তানের জননীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশি চাঁচা শ্বশুরের বিরুদ্ধে। মঙ্গলবার মাঝ রাতে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার শিকার গৃহবধু আরজিনা খাতুন (৩২) উক্ত গ্রামের রিকশা চালক আবুল কালাম আজাদের স্ত্রী। এ ঘটনায় পুলিশ প্রতিবেশি চাঁচা শ্বশুর আলী আজগার (৪৮) কে আটক করেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, আবুল কালাম আজাদ ঢাকায় রিকশা চালান। তিন মেয়ে ও এক ছেলেকে নিয়ে বাড়িতে থাকেন আরজিনা। আরজিনাদের বাড়ির পাশেই আলী আজগারের মুদী দোকান। মাঝে মধ্যেই মুদি দোকান থেকে বাঁকিতে জিনিসপত্র কেনে আরজিনা। মঙ্গলবার রাত সাড়ে ১১ টার দিকে আজগার আলী পানি খাওয়ার অজুহাতে আরজিনার বাড়িতে প্রবেশ করে একটি গ্যাস চায়। আরজিনা গ্যাস আনতে ঘরে প্রবেশ করলে আজগার ঘরে প্রবেশ করে আরজিনার মুখ চেপে ধরে মেঝেতে ফেলে ধর্ষণ করে। আরজিনার ডাক চিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে এসে আজগারকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ আরজিনা ও আলী আজগারকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে আজগার ও তার ভাই আলমের নামে থানায় মামলা করেন আরজিনা।

এ ব্যাপারে চাটমোহর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত আজগার আলীকে আদালতে সোপর্দ করা হয়েছে। আলম নামক অপর অভিযুক্ত পলাতক রয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।