নাটোরের বড়াইগ্রামে ভ্যানের পিছনে ট্রাকের ধাক্কা নিহত ১ আহত -২

// নাটোর প্রতিনিধি
নাটোরের বড়াইগ্রাম ব্যাটারি চালিত অটো ভ্যানের পিছনে ট্রাকের ধাক্কায় এক শীতকালীন কাপড় ব্যবসায়ী নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরো ২ জন। রোববার রাত ১০ ঘটিকার দিকে নাটোর-পাবনা মহাসড়কের কয়েন বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তির নাম ফারুক হোসেন (৫৫)। তিনি উপজেলার পূর্ণ কলস বেনে পাড়া গ্রামের মৃত আব্দুস ছাত্তার খলিফার ছেলে। তিনি উপজেলার বিভিন্ন হাটে শীতের কাপড় বিক্রয় করেন।আহতরা হলেন, উপজেলার পূর্ণ কলস বেনে পাড়া গ্রামের ফজলুর রহমানের ছেলে সবুজ হোসেন হৃদয় ও সমেদ আলী শেখের ছেলে এবং ব্যাটারি চালিত অটো ভ্যানের চালক হেকমত আলী শেখ(৬১)।
হেকমত আলী বলেন, আমরা উপজেলার নগর ইউনিয়নের মেরিগাছা হাটে শীতের কাপড় বিক্রয় করে বাড়িতে ফেরার পথে কয়েন বাজারে এলাকায় পার্শ্ব রাস্তা থেকে মহাসড়কে উঠলে পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে আমিসহ তিন জন আহত হই ।আমাদেরকে উদ্ধার করে বনপাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ফারুক হোসেন মারা যায়।
বনপাড়া হাইওয়ে থানার পরিদর্শক হাবিবুর রহমান বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।#