আদমদীঘিতে মাদক কারবারিসহ ৫জন গ্রেফতার

// আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে মাদক বিরোধী অভিযানে দুই মাদক কারবারিসহ ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় লিটন (২৬) নামের একজনের নিকট থেকে ১৫ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট ও সুমন হোসেন (২৩) নামের অপরজনের নিকট থেকে ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। গত সোমবার (১১ ডিসেম্বর) রাতে উপজেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে আদমদীঘি থানায় পৃথক পৃথক মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানায়, গত সোমবার রাতে আদমদীঘি থানা ও সান্তাহার ফাঁড়ি পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে আদমদীঘির মুরইল পেট্রোল পাম্পের নিকট থেকে মুরইল বাজারের সাইদুল ইসলামের ছেলে লিটনকে ১৫ পিস ট্যাপেন্টাডলসহ ও পুর্বঢাকারোড এলাকা থেকে বড় আখিড়া গ্রামের শফিউদ্দিনের ছেলে সুমনকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। এছাড়া সান্তাহার ফাঁড়ি পুলিশ পৌরসভার নওগাঁ-রানীনগর সড়কের ব্রিজের উপড় মাদক সেবন করার সময় তিনজনকে গ্রেফতার করে। এরা হলেন, নওগাঁ রজাকপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে ফজলে রাব্বি (৩০), একই এলাকার মকবুল মন্ডলের ছেলে রফিকুল ইসলাম (৩১) ও আদমদীঘির ছোট মালশন গ্রামের লবির মন্ডলের ছেলে সাদেক মন্ডল (৩১)।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানান, গতকাল মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।