সুন্দরগঞ্জে দুর্ঘটনায় প্রাণ গেল দুই স্কুল ছাত্রের

// হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের হাতিয়ার ব্রীজ সংলগ্ন কে কৈ কাশদহ গ্রামের হান্নানের মোড় এলাকায় বেপরোয়া গতিতে বাইক চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দুই স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একটি গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তারা নিহত হয়। নিহত ওই দুই কিশোর পার্শ্ববর্তী রংপুর সিটি কর্পোরেশনের পশ্চিম খাসবাগ এলাকার নূর মোহাম্মদের ছেলে সপ্তম শ্রেণীর ছাত্র সাজিদ মিয়া (১৪) ও একই এলাকার আল আমীনের ছেলে অষ্টম শ্রেণীর ছাত্র জুয়েল রানা (১৫)। তারা দাদা মনির উদ্দিনের সাথে সন্ধ্যার দিকে সুন্দরগঞ্জের ছাপড়হাটি এলাকার ছমিরের বাজারে আসে। শুক্রবার রাত ৮ টার দিকে  এ দুর্ঘটনা ঘটে।

          পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রংপুরের মনির মিয়া নামে এক ব্যক্তির ব্যবসায়িক কাজে তার সাথে ওই  দুই বন্ধু ছমিরের বাজারে আসে। এক পর্যায়ে  বেপরোয়াগতিতে মোটরসাইকেল চালিয়ে উপজেলার হান্নানের মোড় নামকস্থানে পৌঁঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি ইউক্লিপ্টাস গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই একজন ও হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ নিহতদের মরদেহ  উদ্ধার করে।

স্থানীয় শিক্ষক প্রত্যক্ষদর্শী তরুন মিয়া বলেন, ওই দুই কিশোর বেপরোয়াভাবে বাইক চালাচ্ছিল। এক পর্যায়ে তাদের ওই দু:খজনক পরিণতি ঘটে। 

থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ মামুনুল  হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, তাদের পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। তারা যার সাথে এসেছিল সেই মনির মিয়াকে খুঁজে পাওয়া যায়নি। তিনি বলেন তাদের পকেটে রাখা কার্ড দেখে পরিচয় জানা গেছে।