টাঙ্গাইলে অজ্ঞাত যুবকের মরদেহের পরিচয় মিলেছে

কামরুল হাসান টাঙ্গাইল পতিনিধিঃ টাঙ্গাইলের সখীপুরে হাত-পা ও মুখ বাঁধা অজ্ঞাত যুবকের মরদেহের পরিচয় মিলেছে। মৃত আমিনুল ইসলাম (৩৮) পেশায় একজন অটোরিকশাচালক। আমিনুল উপজেলার কালিয়া ইউনিয়নের নিচিন্তপুর গ্রামের আবদুল জলিল মিয়ার ছেলে। ৩০ অক্টোবর বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন সখীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফজলুল হক। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানতে পেরে থানায় গিয়ে ছেলের মরদেহ শনাক্ত করেন আবদুল জলিল মিয়া।

নিহতের বাবা আবদুল জলিল মিয়া বলেন, ‘আমিনুল ইসলাম প্রায় দুই বছর যাবত অটোরিকশা চালায়। শনিবার বিকেলে অটোরিকশা নিয়ে বের হয়ে রাতে আর বাড়ি ফেরেনি। তার মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যায়। রোববার সারাদিন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজির পর ফেসবুকের মাধ্যমে খবর পেয়ে থানায় যাই। সেখানে ছেলের মরদেহ দেখতে পাই।

তিনি আরও জানায় ছিনতাইকারীরা তার ছেলেকে হাত-পা বেঁধে খুন করে অটোরিকশাটি নিয়ে গেছে। এ ঘটনায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন তিনি।

এ বিষয়ে সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ শাহিনুর রহমান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাত তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ছিনতাইকারী ওই চক্রটিকে ধরতে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে।

প্রকাশ, রোববার(২৯ অক্টোবর) উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালমেঘা বেলতলী এলাকায় বনের ভেতর দিয়ে যাওয়া সড়কের পাশ থেকে পুলিশ আমিনুল ইসলামের মরদেহ উদ্ধার করে।