আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষের কর্মসংস্থান হয়

// ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়, মানুষের কর্মসংস্থান হয়, মানুষ বেশ শান্তিতে থাকে। তাই শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। শুক্রবার (২০ অক্টোবর) উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন অগযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট  বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে  বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

গালিব শরীফ এসময় আওয়ামী লীগের উন্নয়ন চিত্র তুলো ধরে বলে আরও বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে ঈশ্বরদীতে ইপিজেড নির্মিত হয়েছে। যা ঈশ্বরদীতে হওয়ার কথা ছিল না। ইপিজেডটি সিরাজগঞ্জ হওয়ার কথা ছিল। আমার প্রয়াত পিতা সাবেক ভূমিমন্ত্রীর প্রতি ভালোবাসার কারণে জননেত্রী শেখ হাসিনা ঈশ্বরদীতে ইপিজেড করে দিয়েছেন। সেখানে আজ হাজার হাজার মা-ভাই-বোনদের কিন্তুু কর্মসংস্থান হয়েছে। এ অঞ্চলে বাংলাদেশের সর্ববৃহৎ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্প নির্মাণ হচ্ছে। এখানেও বহু মানুষের কর্মসংস্থান হয়েছে। এছাড়া ঈশ্বরদী ও আটঘোড়িয়ার  মসজিদ, মন্দির, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাটসহ এমন কোন স্থান নেই যে উন্নয়ন হয়নি। যা আওয়ামী লীগের আমলে হয়েছে।  আমার প্রয়াত পিতার হাত ধরে জননেত্রী শেখ হাসিনা আমাদের সবই দিয়েছেন।

তিনি বলেন, আমার বাবা যেভাবে রাজনীতি করে গেছেন। আমার কাজকর্ম দিয়ে আমি আমার প্রয়াত পিতার স্মৃতিকে আপনাদের বুকের মাঝে জাগ্রত রাখতে চাই। যতদিন আল্লাহ্তালা আমাকে হায়াত দিবেন, আমি আমার কাজের মধ্য দিয়ে প্রয়াত বাবার স্মৃতি যেন সুন্দরভাবে রাখতে পারি এ দোয়া করবেন।

সভাপতিত্ব করেন লক্ষীকুন্ডার চেয়ারম্যান আনিসুর রহমান শরীফ। উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরীফ তমালসহ আওয়ামী লীগ ও দলীয় সহযোগী এবং অংগ সংগঠনের নেতারা বক্তব্য রাখেন। ##