লালপুরে সড়ক প্রাণ গেল গার্মেন্টস শ্রমিকের ১

// লালপুর (নাটোর) প্রতিনিধি ঃ
নাটোরের লালপুরে বালু বোঝাই ট্রাক ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে হাফিজ (৪০) নামের এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছে ৩জন। আহতরা হলেন নবীনগর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জয় (২০), তিলকপুর গ্রামের আকাশ (২৩) ও আরফাত (১৯)। নিহত হাফিজুল উপজেলার চকবাদকুল গ্রামের জব্বার আলীর ছেলে ।
সোমবার (২ অক্টোবর ২০২৩) সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের গৌরীপুর চৌরাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানাযায়, গৌরীপুর চৌরাস্তা মোড়ে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা একটি বালু বোঝাই ট্রাক গোপালপুর অভিমুখি যাওয়ার সময় ঈশ্বরদী অভিমুখী দুটি মোটর সাইকেলকের মুখোমুখি সংঘর্ষ ঘটলে মোটর সাইকেলের চালক ও আরোহী গুরুতর আহত অবস্থায় রাস্তার উপর ছিটকে পড়ে । এসময় স্থানীয় লোকজন তাদের আহত অবস্থায় উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত ডাক্তার হাফিজ কে মৃত ঘোষনা করেন এবং আহত জয় (২০) কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ।
লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার রাকিয়া তাসনিন জানান মাথায় আঘাত জনিত কারণে অতিরিক্ত রক্তক্ষরণে হাফিজুলের মৃত্যু হয়েছে ও আহত জয়কে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে । অপর আহত আকাশ ও আরফাত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
লালপুর থানার অফিসার ইনচার্জ মোঃ উজ্জ্বল হোসেন জানান, ঘটনাস্থল থেকে দূর্ঘটনাকবলিত মোটর সাইকেল ২টি উদ্ধার করে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘাতক ট্রাকটি পালিয়ে গেছে। এব্যাপারে সড়ক আইনে ব্যবস্থা নেওয়া হবে।