আবারও জেলার শ্রেষ্ঠ ইউএনও ভাঙ্গুড়ার নাহিদ

// ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় আবারও পাবনার ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নাহিদ হাসান খানকে জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত করা হয়েছে। জেলা প্রাথমিক শিক্ষা পদক কমিটির সভাপতি জেলা প্রশাসক মুহা: আসাদুজ্জামান ও সদস্য সচিব জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সিদ্দিক মোহাম্মদ ইউসুফ রেজা’র স্বাক্ষরিত একটি তালিকা থেকে এ তথ্য জানা যায়। এর আগে ২০২২ সালে জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হন মোহাম্মদ নাহিদ হাসান খান।
জানা যায়, ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান দায়িত্ব গ্রহনের পর থেকে উপজেলার প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি উপজেলার মোট ৯৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন। এ ছাড়া শিক্ষা উপকরণ বিতরণ, মা সমাবেশ, বিদ্যালয় চত্বরে বাগান বিলাস বৃক্ষ রোপণ, ফুটবল বিতরণ, কাব ক্যম্পপুরির আয়োজন, আশ্রয়ণ প্রকল্পের শতভাগ শিক্ষার্থীদের প্রাথমিক বিদ্যালয়ের অন্তর্ভুক্ত করণসহ নানা কার্যক্রম চালিয়ে আসছেন।
ইউএনও মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন, প্রাথমিক শিক্ষা হলো প্রাতিষ্ঠানিক শিক্ষার মূল ভিত্তি। তাঁর এ প্রাপ্তি স্মার্ট, আধুনিক ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে অনুপ্রেরণা যোগাবে।