ভাঙ্গুড়ায় হত্যা চেষ্টার অভিযোগে কিশোর গ্যাংয়ের তিন সদস্য আটক 

// ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি: 

পাবনার ভাঙ্গুড়ায় সজিব আহমেদ (১২) নামে এক শিশু ভ্যান চালককে হত্যা চেষ্টার অভিযোগে কিশোর গ্যাংয়ের তিন সদস্যকে আটক করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে ভাঙ্গুড়া পৌর সদরের বাসস্ট্যান্ড কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায়। 

সজিব উপজেলার সদর ইউনিয়নের চড়-ভাঙ্গুড়া দক্ষিনপাড়া গ্রামের দরিদ্র নুরুন্নবীর ছেলে।

ভাঙ্গুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ্ব মো. রাশিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন – ভাঙ্গুড়া পৌর সদরের বাসস্ট্যান্ড সংলগ্ন রেলপট্রি এলাকার মোবারক আলীর ছেলে রাব্বি (১২), শাহ্ আলমের ছেলে (দৃষ্টি প্রতিবন্ধী) মোস্তাকিন শান্ত (১৪) ও দক্ষিণ মেন্দা পালপাড়া মহল্লার আনোরুল ইসলামের ছেলে (বাক প্রতিবন্ধী) কাওছার আলী (১৭)।

জানা গেছে, গতকাল শনিবার বিকালে সজিব তার দরিদ্র পিতার ভ্যান গাড়ি নিয়ে বের হয়। সন্ধ্যার আগে কিশোর গ্যাংয়ের তিন সদস্য সজিব আহমেদের ভ্যানে চড়ে পৌরসভার কালিবাড়ি বাজারে যায়। পরে অন্য একটি ভ্যানযোগে সজিবসহ তারা ভাঙ্গুড়া কেন্দ্রীয় শহীদ মিনারের দক্ষিণ পুকুর পাড়ে যায়। সেখানে অকস্মাৎ সজিবের মুখে গামছা চেপে ধরে তাকে ছুরিকাঘাত করা হয়। এ সময় সজিব জোরে চিৎকার দিলে ছেলেগুলো পালিয়ে যায়। তখন স্থানীয় ব্যক্তিরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান।

ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলহাজ্ব মো. রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ছেলেদের মধ্যে দু’জন বাক ও দৃষ্টি প্রতিবন্ধী রয়েছে। এরা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য বলে প্রতীয়মান হয়। এছাড়া নেশাজাত দ্রব্য পানসহ এলাকায় তাদের বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে শনিবার রাতে থানায় একটি মামলা দায়ের করেন। রোববার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।