নেচেছি সত্য, কিন্তু আইটেম গানে নয়: ভাবনা

// কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। ভিডিওতে দেখা যায় একটি গানের সাথে কোমড় দোলাচ্ছেন ভাবনা। এরপরই নেটদুনিয়ায় শুরু হয়েছে তোলপাড়। তাহলে কি আইটেম গানে দেখা যাবে অভিনেত্রীকে! এবার সেই জল্পনারই অবসান ঘটালেন ভাবনা।

আজ সকালে ভাবনা তার ফেসবুকে একটা পোস্ট করে জানান, তিনি কোনো আইটেম গান নিয়ে আসছেন না। যে ভিডিওটি তিনি শেয়ার করেছেন সেটি ছিল তার অভিনীত নতুন সিনেমার একটি গানের দৃশ্য। সেই সিনেমার নাম ‘পায়েল’।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাবনা লিখেন, ‘আমি কোন আইটেম গানে হাজির হইনি। আমি একটি সিনেমা করছি “পায়েল” নামে। সিনেমাটির নির্মাতা রায়হান খান। এই সিনেমাটিতে আমি পায়েল চরিত্রে হাজির হবো।

ভাবনা অনেক গুণাবলির অধিকারী। তিনি একজন অভিনয় শিল্পী নন, একজন নৃত্যশিল্পীও। তবে এর আগে সিনেমায় অভিনয় করলেও তাকে নাচতে দেখা যায় নি। এবারই প্রথম তাকে নাচতে দেখা যাবে।

এ প্রসঙ্গে তিনি লিখেছেন, সিনেমাটির একটি গানে আমি নেচেছি সত্য। একজন নৃত্যশিল্পী হিসেবে অবশ্যই এটা আমার জন্যে আনন্দের যে কোন সিনেমাতে আমি প্রথমবারের মত নাচতে পারলাম। এর আগে অন্য কোন সিনেমাতে আমাকে নাচতে দেখা যায়নি। তবে এটি আইটেম সং না।

বর্তমানে ‘পায়েল’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত এই অভিনেত্রী। সিনেমায় ভাবনা ছাড়া আরও রয়েছেন জিয়াউল রোশান, তারিক আনাম খান, শতাব্দী ওয়াদুদ, প্রমুখ।