পাবনায় এক সঙ্গে দুই শিশু নিখোঁজ 

পাবনা প্রতিনিধি: 

পাবনা সদর উপজেলার আতাইকুলা ইউনিয়নের দড়িসারদিয়ার গ্রামের মোঃ ফারুক মৃধার ছেলে সাকিল ১৩ ও একই গ্রামের মোঃ দেলোয়ার হোসেনের ছেলে আজিম ১১ দিন যাবত নিখোঁজ রয়েছে। 

এ ঘটনায় নিখোঁজ শিশুদের বাবারা পাবনার আতাইকুলা থানায় পৃথকভাবে দুটি সাধারণ ডায়েরি (জিডি করেছেন যার নম্বর- ১৩৫৩, এবং অপরটির নং ১৩৫৫ তারিখ ২৩-০৭-২০২৩। 

এবিষয়ে নিখোঁজ সাকিলের পিতা মোঃ ফারুক মৃধা জানান, গত সোমবার ১৭ জুলাই দুপুর থেকে আমার ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। আমার আত্মীয়-স্বজন সহ এলাকার বিভিন্ন জায়গায় খোঁজ করেও পাইনি। সাকিল এর বর্ণনা গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৪ ফুট, মুখমণ্ডল লম্বাটে ও হালকা-পাতলা গড়নের গায়ে হাফহাতা শার্ট ছিল। 

এবং আজিমের পিতা মোঃ দেলোয়ার হোসেন জানান, আজিমের বর্ণনা গায়ের রং ফর্সা। উচ্চতা আনুমানিক ৪ ফুট, মুখমণ্ডল গোলাকার হালকা-পাতলা গঠনের গায়ে হাফহাতা শার্ট ছিল। 

কেউ এই দুই ছেলের সন্ধান পেয়ে থাকলে পাবনার আতাইকুলা থানায় অথবা নিকটস্থ থানাতে যোগাযোগ করতে পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

এ বিষয়ে আতাইকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বলেন, নিখোঁজ দুই শিশু কাউকে না বলে বাড়ি থেকে বেরিয়ে যায় বলে শুনেছি।  এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।