আগৈলঝাড়ায় অষ্টম শ্রেণীর ছাত্রীকে মুখ ও হাত বেঁধে ধর্ষণ চেষ্টা

// অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :
বরিশালের আগৈলঝাড়ায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে ঘরে নিয়ে মুখ ও হাত বেধে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা গৈলা ইউনিয়নের কাঠিরা গ্রামের জয়ন্ত মধুর ছেলে মিঠুন মধু (২৩) গত ১৫ জুলাই দুপুরে একই এলাকার কাঠিরা মাধ্যামিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী (১৪) কে জোর করে তুলে নিয়ে মুখ ও হাত বেঁধে ঘরে বসে ধর্ষণের চেষ্টা চালায়। ছাত্রীর ডাকচিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এসে ছাত্রীকে উদ্ধার করে। এসময় অভিযুক্ত মিঠুন মধু পালিয়ে যায়। এঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে রোববার রাতেই মিঠুন মধুর বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেন। ওই স্কুল ছাত্রী বলেন, মিঠুন মধু আমার পাশের বাড়ি। সে আমাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। আমি রাজি না হওয়াতে গত ১৫ জুলাই দুপুরে আমি বাড়ির পাশে গেলে সে আমাকে জাপটে ধরে মুখ চেপে তার ঘরে নিয়ে যায়। তারপরে আমার হাত বেঁধে আমার গায়ের জামা-কাপড় ছিড়ে ধর্ষণের চেষ্টা চালায়।
এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম সরোয়ার সাংবাদিকদের বলেন, স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মিঠুন মধুর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছে। আসামীকে গ্রেফতারে জন্য অভিযান চলমান রয়েছে।