চাটমোহরে ড.ফসিউর রহমানের ঈদ উপহার বিতরণ

// চাটমোহর (পাবনা) প্রতিনিধি
বৃহস্পতিবার (২০ এপ্রিল) সারা দিন পাবনার চাটমোহরের কৃতি সন্তান, পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান চাটমোহরের গুনাইগাছা ও মূলগ্রাম ইউনিয়নের বিভিন্ন গ্রামে গরীব দুস্থ্যদের মাঝে ঈদ উপহার বিতরণ ও উঠান বৈঠক করেছেন।
সকালে ড.ফসিউর রহমান চরপাড়া ও মথুরাপুর এলাকার প্রায় তিনশত অসহায় ও দুস্থ্য পরিবারের মাঝে তেল, আটা, সেমাই, চিনি, পোলাওয়ের চাল বিতরণ করেন এবং উঠান বৈঠক করেন। পরে মূলগ্রাম ইউনিয়নের সন্তোষপুর, সুইগ্রাম, বামনগ্রাম ও খতবাড়ি এলাকায় উঠান বৈঠক শেষে সাড়ে চার শতাধিক মানুষকে শাড়ি লুঙ্গি বিতরণ করেন এবং চিকনাই উচ্চবিদ্যালয় মাঠে ৫টি ওয়ার্ডের গরীব দুস্থ্যদের মাঝে দুইশত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন।
পৃথক পৃথক উঠান বৈঠকে তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড ও অর্জনের কথা তুলে ধরেন। আগামি দিনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। এ ঈদ উপহার বিতরণ ও উঠান বৈঠক অনুষ্ঠানে এলাকাগুলোর গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উপহার প্রাপ্তরা ঈদের উপহার ও মেজর জেনারেল (অব) ফসিউর রহমানকে তাদের পাশে পেয়ে আবেগ আপ্লুত হন।