দুঃসময়ে হাল ধরেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-মেজর জেনারেল ফসিউর রহমান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন রাজনীতির কবি। তাঁর ৭ মার্চের ভাষণে মন্ত্রের মতো মুগ্ধ হয় মানুষ। জাতির পিতার অবর্তমানে দুঃসময়ে জাতির হাল ধরেছিলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিজস্ব অর্থায়নে পদ্মা ব্রীজ নির্মাণ করে তিনি বিশ্ববাসীকে তাক লাগিয়ে দিয়েছেন। আমার মনে হয় প্রধানমন্ত্রীর ইচ্ছা শক্তির সাথে ঐশ্বরিক শক্তির যোগাযোগের ফলে পদ্মা সেতু নির্মাণ সম্ভব হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) দুপুরে পাবনার চাটমোহর প্রেসক্লাব হলরুমে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে উপরোক্ত কথা বলেন পাবনা-৩ এলাকা থেকে আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশি পাবনার চাটমোহরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য এবং নবগঠিত পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য মেজর জেনারেল (অবঃ) ড.মোঃ ফসিউর রহমান।
এ মত বিনিময় সভায় চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুন, সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল, সাবেক সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুক, সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন, ভোরের কাগজ প্রতিনিধি বকুল রহমান, ভোরের ডাক প্রতিনিধি নূরুল ইসলাম, আজকের পত্রিকা প্রতিনিধি তুষার ভট্টাচার্য, যুগান্তর প্রতিনিধি প্রবিত্র তালুকদার, আমার সংবাদ প্রতিনিধি শিমুল বিশ্বাস, সাংবাদিক জাহাঙ্গীর আলম, বিপ্লব আচার্য্য, মোহাইমিনুল হালিম প্রমুখ উপস্থিত ছিলেন।
মত বিনিময় কালে তিনি সাংবাদিকদের পরিচ্ছন্ন ও ইতিবাচক সাংবাদিকতার আহবান জানান। সাংবাদিকরা তার ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে জানতে চাইলে তিনি পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া ও ফরিদপুর) এলাকার উন্নয়ন করার ও গনমানুষের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।