ঝনিাইগাতীতে মুক্তযিোদ্ধাকে ভূয়া আখ্যা ও তার পরবিারকে প্রাণ নাশরে হুমকরি প্রতবিাদে মানববন্ধন

মুহাম্মদ আবু হলোল, শরেপুর প্রতনিধিি : শরেপুররে ঝনিাইগাতী উপজলোর ফুলহারী গ্রামরে যুদ্ধাহত বীর মুক্তযিোদ্ধা আব্দুল জললিকে ভূয়া মুক্তযিোদ্ধা ও তার পরবিারকে প্রাণ নাশরে হুমকরি প্রতবিাদে মানববন্ধন ও প্রতবিাদ সমাবশে অনুষ্ঠতি হয়ছে।ে ২৩জানুয়ারি সোমবার সকাল সাড়ে ১১ ঘটকিায় উপজলো পরষিদরে মইেন ফটকরে সামনে বীর মুক্তযিোদ্ধা ও তার পরবিারর্বগরে উদ্যোগে মানববন্ধন ও প্রতবিাদ সমাবশেরে আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখনে, মুক্তযিোদ্ধা কমান্ডরে সাবকে ডপেুটি কমান্ডার মো. শামসুল আলম, বীর মুক্তযিোদ্ধা এলাহী বক্স,উপজলো মুক্তযিোদ্ধা সন্তান কমান্ডরে আহ্বায়ক সাইফুল ইসলাম, উপজলো আওয়ামী লীগরে সাবকে সহ-সভাপতি ও মুক্তযিোদ্ধা সন্তান কমান্ডরে সাবকে সাধারণ সম্পাদক ফকরি মোহাম্মদ সাইফুল ইসলাম,
উপজলো মুক্তযিোদ্ধা সন্তান কমান্ডরে যুগ্ম আহ্বায়ক সকোন্দর আলী, উপজলো মুক্তযিোদ্ধা সন্তান কমান্ডরে সদস্য সচবি রজোউল করমি, নলকুড়া ইউনয়িন পরষিদরে সাবকে ভারপ্রাপ্ত চয়োরম্যান ও নলকুড়া ইউনয়িন মুক্তযিোদ্ধা সন্তান কমান্ডরে সভাপতি মো. মজনু ময়িা প্রমুখ।

মানববন্ধন ও প্রতবিাদ সমাবশেে ফুলহারী নবিাসী যোদ্ধাহত বীর মুক্তযিোদ্ধা আব্দুল জললিকে ভূয়া মুক্তযিোদ্ধা এবং তার পরবিারকে প্রাণনাশরে হুমকি দওেয়ায় এর প্রতবিাদ জানানো হয়। একি সাথে প্রাণনাশরে হুমকি প্রদানকারী আকরাম বাহনিীর সকলকে দ্রুত আইনরে আওতায় এনে র্সবোচ্চ শাস্তি দাবী জানান বক্তারা।

মানববন্ধনে এলাকার গণ্যমান্য ব্যক্তর্বিগসহ প্রন্টি ও ইলকেট্রনকি মডিয়িার সাংবাদকিগণ উপস্থতি ছলিনে।