ঈশ্বরদী বর্ণিল স্বপ্নদ্বীপ রিসোর্টের ভাবমূর্তি ক্ষুন্নের অপচেষ্টার অভিযোগ

ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতাঃ
 ঈশ্বরদীর বর্ণিল স্বপ্নদ্বীপ রিসোর্টের ভাবমূর্তি নষ্ট ও সম্মানহানির অপচেষ্টার অভিযোগ উঠেছে। প্রতিষ্ঠানের সুনাম ও ভাবমূর্তি ুন্ন করার লক্ষ্যে মিথ্যা তথ্য প্রচারের প্রতিবাদ জানিয়েছেন রিসোর্টের স্বত্ত¡বাধিকারী আলহাজ্ব খাইরুল ইসলাম। শনিবার সকালে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি অভিযোগ করেন একটি চক্র আমার কাছ থেকে অনৈতিক সুবিধা না পাওয়ায় এমন ষড়যন্ত্র এবং রিসোর্টের সুনাম ও ভাবমূর্তি ুন্ন করার উদ্দেশ্যে মিথ্যা প্রচারণা চালাচ্ছে।

তিনি জানান, গত বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে রিসোর্ট সংলগ্ন সলিমপুর ইউনিয়নের এলাকায় জোর পূর্বক জমি দখলের মিথ্যা অভিযোগ এনে গ্রামবাসীর ব্যানারে মানববন্ধন করে কতিপয় স্বার্থান্বেষী মহল। মানববন্ধনে বক্তারা স্বপ্নদ্বীপ রিসোর্ট কর্তৃক জোরপূর্বক জমি দখল করে সীমানা প্রাচীর নির্মানের বিরুদ্ধে বক্তব্য দেন।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে ১০.৪৬ শতাংশ জমি ক্রয় করি, যার আরএস ও দাগ নং হলো:-আর এস নং ৫১৩, যার দাগ নং- ৩০১৭-(১১ শতাংশের কাতে. ৮৬), আর এস নং ৩৩, যার দাগ নং ৩০১৮-(২৩ শতাংশের কাতে. ৮৭), দাগ নং ৩০৪৫-(২৩ শতাংশের কাতে. ৮৬), আর এস নং -১০৩৯, দাগ নং ৩০৯১৬- (৩৪ শতাংশের কাতে ২.৫৬), দাগ নং ৩০৪৪-(৩১ শতাংশ ২.৩৪), দাগ নং ৩০৪৫ (০৩ শতাংশের ৩.০০)। ক্রয়কৃত জমিতে সীমানা প্রাচীর দিলে চক্রটি সেই সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে এবং মিথ্যা নাটক সাজিয়ে মানববন্ধনের আয়োজন করে। আমি কারও জমি জোরপূর্বক দখল করি নি বরং ন্যায্য মুল্যের চেয়ে বেশি দামে এসব জমি ক্রয় করেছি। তিনি সাংবাদিকদের মিথ্যা তথ্যে বিভ্রান্ত না হয়ে সরেজমিনে পরিদর্শন করে সঠিক তথ্য তুলে ধরার আহব্বান জানান।

এবিষয়ে ইউনিয়ন যুবলীগের সভাপতি রিয়াজুল সরদার জানান, মিথ্যা তথ্য উপস্থাপন করে মানববন্ধনের নাটক সাজানোর ঘটনা ষড়যন্ত্রমূলক।

সলিমপুর ইউপি’র চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, আলহাজ্ব খাইরুল ইসলাম রিসোর্টের জন্য আশেপাশের জমি অনেক বেশী দাম দিয়ে কিনেছেন। কারও জমিই সে অবৈধভাবে দখল করেনি। রিসোর্টকে ক্ষতিগ্রস্থ করার জন্য ষড়যন্ত্র করে মানববন্ধনের নাটক সাজানো হয়েছে। এ ঘটনায় জামায়াতের সুরসুরিতে আমাদের দলীয় কিছু বহিরাগত খাইরুলকে হেনস্থা করার জন্য ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে বলে জানান তিনি।