চাটমোহরে ১৪ ঘন্টায় ৩ জনের অপমৃত্যু

পাবনার চাটমোহরে ১৪ ঘন্টায় শিশুসহ ৩ মহিলার অপমৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার চাটমোহরের পৃথক পৃথক এলাকায় এসব ঘটনা ঘটে।
জানা গেছে, চাটমোহরের বোঁথর পশ্চিমপাড়া এলাকায় সুমাইয়া খাতুন (৬) নামক এক শিশুর মৃত্যু হয়েছে। সুমাইয়া বোঁথর গ্রামের সাগর ইসলামের মেয়ে। সাগরের বাবা (সুমাইয়ার দাদা) ময়লাল হোসেন বৃহস্পতিবার পৌনে বারোটার দিকে তার অটো বোরাক গাড়ি নিয়ে বাড়ি ফেরেন। বাড়ির পাশেই গাড়িটি রেখে দেন তিনি। এসময় গাড়ির চাবিটি গাড়ি থেকে খুলে নিতে ভূলে যান তিনি। কিছু সময় পরে সাগরের শিশু মেয়ে সুমাইয়া গাড়িতে বসে খেলছিল। এসময় সে চাবি অন করে পিকাপ টানলে গাড়িটি দ্রæত গতিতে চলতে শুরু করে এবং নিকটস্থ একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে সুমাইয়া মারাত্মক ভাবে আহত হলে স্বজনরা তাকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপর দিকে বৃহস্পতিবার দুপুরে চাটমোহর-পাবনা সড়কের মথুরাপুর ইউনিয়নের তেনাচিড়া এলাকায় সড়ক পাড় হওয়ার সময় পার্শ্ববর্তী ইউনিয়ন পরিষদ এলাকার বাসিন্দা নূরুল ইসলামের স্ত্রী জুলেখা (৫৫)কে চাপা দেয় একটি অটো বোরাক গাড়ি। এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এছাড়া বৃহস্পতিবার থানা পুলিশ উপজেলার কাতুলী গ্রামের আনিসুর রহমানের স্ত্রী আল্পনা খাতুন (৩৪) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে রহস্য রয়েছে। রহস্যজনক এ মৃত্যুর ঘটনায় থানা পুলিশ আল্পনার স্বামী আনিসুর রহমানকে ৫৪ ধারায় আটক করে আদালতে সোপর্দ করেছে। চাটমোহর থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।