আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষকী সন্মেলন অনুষ্ঠিত

মোঃ জিল্লূর রহমান রানা :: আটঘরিয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতনকে সভাপতি ও দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চলকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ৭১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার  আটঘরিয়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত দিনব্যাপী সন্মেলনে দ্বিতীয় অধিবেশনে নির্বাচন অনুষ্ঠিত হয়। 
সভাপতি পদে আটঘরিয়া পৌরসভার মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন বিনাপ্রতিদ্বন্দিতায় ও দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোহাঈম্মীন হোসেন চঞ্চল নির্বাচনের মাধ্যমে ১৭৮ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। 
মোট ২৬৮ ভোটের মধ্যে ২২৯ ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেন। সাধারণ সম্পাদক পদে সাবেক সাধারণ মাজপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সম্পাদক আব্দুল গফুর মিয়া ৪৮ ভোট ও চাদভা ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল ইসলাম কামাল ৮ ভোট পান। 
সন্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।
আটঘরিয়া সরকারি মহাবিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল। প্রধান বক্তারা বক্তব্য দেন পাবনা সদর আসনের এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল আওয়াল শামীম প্রমুখ।
এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা অবমুক্ত করার মাধ্যমে সম্মেলন শুরু হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শুরু হয় কাউন্সিল।