তাড়াশে দু পক্ষের দফায় দফায় সংঘর্ষে আহত ৩০

সিরাজগঞ্জের তাড়াশে দু পক্ষের সংঘর্ষে কমপক্ষে আহত হয়েছে ৩০ জন। রবিবার (২৮ ফেব্রæয়ারী) সকালে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘী সগুনা গ্রামে পূর্ব শত্রæতার জের ধরে আফসার আলী গ্রæপের সাথে ইদ্রিস আলী গ্রæপের সংঘর্ষে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই গ্রামের মাদ্রাসার ক্যাশ নিয়ে হিসাব নিকাশ শুরু হলে তর্কে জড়িয়ে পরে দু-গ্রæপ। পরে তা ভয়াবহ সংঘর্ষে রুপনেয় এতে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন গ্রæরুতর আহত হন। আহতদের মধ্যে ৭ জনের অবস্থা গুরুতর হওয়ায় সিরাজগঞ্জ সদর,বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ও ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন, আফসার আলী গ্রæপের মৃত আফাজ আলীর ছেলে আফসার, খয়বর,খয়বরের ছেলে ইকবাল,আবু জাফরের ছেলে শহিদুল ও জুবাই,আসকান এবং ইদ্রিস আলী গ্রæপের মৃত হরফ মন্ডলের ছেলে ইদ্র্রিস আলী,আব্দুল জুব্বার,আব্দুল জুব্বারের ছেলে ফিরোজুল ইসলাম,ফারুক হোসেন,খয়বরের ছেলে জিয়াউর রহমান,আমজাদের ছেলে সেরাজ আলীসহ আরো অনেকে আহত হয়েছে।

উভয় গ্রæপের আহতদের তাড়াশ হাসপাতালে আনলে কতর্ব্যরত চিকিৎসক তাদের প্রয়োজন মত প্রাথমিক চিকিৎসা দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এ বিষয়ে উভয় পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে তাড়াশ হাসপাতালের স্বাস্থ্য ও প প কর্মকর্তা বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা
দেওয়া হয়েছে। ৭ জনের অবস্থা গুরুতর হওয়ায় সিরাজগঞ্জ সদর ও বগুড়া জিয়াউর রহমান মেডিক্যাল হাসপাতালে ৬ জন ও ১ জনকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।