মধ্যনগর থানার চামরদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ:লীগের মনোনয়ন চান আনোয়ার হোসেন সাগর

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানার চামরদানী ইউনিয়ন পরিষদের আসন্ন ইউনিয়ন পরিষদের  নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা চান মধ্যনগর থানার সাবেক ছাত্র লীগের সিনিয়র সহ সভাপতি ও গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি আনোয়ার হোসেন সাগর। ইতিমধ্যে নির্বাচনকে সামনে রেখে তিনি প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। ভোটারদের সমর্থন আদায়ের পাশাপাশি দলীয় মনোনয়ন পেতে দলের সিনিয়র নেতাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন।
আনোয়ার হোসেন সাগরের সমর্থকরা জানান, ছাত্র রাজনীতি করে উঠে আসা আনোয়ার হোসেন সাগর আওয়ামী পরিবারের সন্তান। দীর্ঘদিন তিনি যুবলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি পদে দায়িত্ব পালন করে আসছেন  । বর্তমানে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বিভিন্ন সামাজিক ও মানবিক সংগঠনেও রয়েছে তার সরব উপস্থিতি। এলাকার যুব সমাজকে মাদকমুক্ত রাখতে খেলাধুলা এবং ভালো কাজের প্রতি উৎসাহ দেন তিনি।
চামরদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন সাগর বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান। ছাত্রলীগের মাধ্যমে রাজনীতিতে আমার হাতেখড়ি রাজনীতি করেছি । বর্তমানে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে দেশে উন্নয়নের জোয়ার বইছে। আমাদের হাওরাঞ্চলও এই উন্নয়নের ধারায় যুক্ত হয়েছে। এই উন্নয়নযজ্ঞে আমি চামরদানী ইউনিয়নকে যুক্ত করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে আমি অংশীদার হতে চাই।
আনোয়ার হোসেন সাগর আরও বলেন, আমি দলীয় মনোনয়ন নৌকা পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে চামরদানী ইউনিয়নকে মাদক ও দুর্নীতিমুক্ত আধুনিক ইউনিয়নে পরিণত করব। করোনাকালে কর্মহীনদের ঘরে আমি আমার সাধ্যমত খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি। গরিব-অসহায় মানুষের পাশে থেকে কাজ করেছি। দুর্নীতি ও মাদকমুক্ত এলাকা এবং উন্নত সমাজ গড়ার লক্ষ্যে আগামী চামরদানী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হতে চাই। জননেত্রী শেখ হাসিনা যদি তাকে মনোনয়ন দেন তাহলে তিনি নিবার্চনের জন্য প্রস্তুত আছেন। নিবার্চনী এলাকায় যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে । সে বলেন আশা করি দল আমাকে অবশ্যই মূল্যায়ন করবে।