বীর মুক্তিযোদ্ধা ছাইদুজ্জামান তারা’র মৃত্যুতে সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা’র শোক প্রকাশ

শফিক আল কামাল, পাবনা: সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ছাইদুজ্জামান তারা মারা গেছেন। শুক্রবার (২৬’জুন) তাঁর নিজ জেলা বগুড়ার একটি হাসপাতালে (কোভিড-১৯) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি ২ ছেলে, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।




মহান মুক্তিযুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী বীর মুক্তিযোদ্ধা ছাইদুজ্জামান তারা সেক্টর কমান্ডারস্ ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ প্রতিষ্ঠার শুরু থেকে কেন্দ্রীয় সংগঠনে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেন এবং দেশের উত্তরাঞ্চলের একজন নিবেদিতপ্রাণ সংগঠক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন।

সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ পাবনা জেলা শাখা’র ভারপ্রাপ্ত সভাপতি, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন সন্টু, সহ-সভাপতি বীর মুক্তযোদ্ধা এ কে এম কামরুল ইসলাম ফুটু, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মোমিনুর রহমান বরুণ, গবেষণা ও প্রকাশনা সম্পাদক আমিরুল ইসলাম রাঙ্গা, দপ্তর সম্পাদক সাংবাদিক শফিক কামাল ও আইন বিষয়ক সম্পাদক এ্যাড. দেওয়ান মজনুল হকসহ সংগঠনের নেতৃবৃন্দ এক বিবৃতিতে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। সেই সাথে তাঁর বিদেহী আত্মা’র মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।