বগুড়ায় একাধিক মামলার চিহ্নিত ৪ আসামী পুনরায় ইয়াবাসহ গ্রেফতার

বগুড়া সদর থানার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির অভিযানে বৃহস্পতিবার রাতে শহরের সুবিল ব্রিজ এলাকা হতে ইয়াবাসহ একাধিক বিচারাধীন মামলার ৪ আসামীকে গ্রেফতার করা হয়েছে যারা প্রত্যেকেই অন্ধকার জগতের চিহ্নিত মুখ।
গ্রেফতারকৃতরা হলেন, সদরের নারুলী পশ্চিমপাড়ার কামাল বেপারীর ছেলে চুরি, ছিনতাই, ডাকাতিসহ ৬টি বিচারাধীন মামলার আসামী সালমান বেপারী (২৭), ফুলবাড়ি কারিগর পাড়ার মৃত তফিজ উদ্দিন শেখের ছেলে পূর্বের ৫টি মাদক মামলার আসামী আইনুল হক শেখ (৬২), ফুলবাড়ি মধ্যপাড়ার আকবর আলী প্রাং এর ছেলে ৫টি মাদক মামলার আসামী কোব্বাত হোসেন (৩৮) এবং একই এলাকার মৃত: শামসুল এর ছেলে ফজলু (৫১) যার নামে রয়েছে পূর্বের একটি মাদক মামলা। জানা যায়, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর শফিকুল ইসলামের নেতৃত্বে এস.আই নজরুল ইসলাম, এস.আই খোকনসহ সঙ্গীয় ফোর্সের অভিযানে সুবিল ব্রিজের উপর থেকে তাদেরকে গ্রেফতার করে সন্দেহভাজনভাবে তল্লাশি করা হয় এবং তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয় ৫০পিচ ইয়াবা।
এ বিষয়ে ইন্সপেক্টর শফিকুল ইসলাম জানান, গ্রেফতারকৃত সকলের বিরুদ্ধে পূর্বের একাধিক মামলা রয়েছে। বারংবার গ্রেফতার হলেও তারা একই অপরাধ করে যাচ্ছে যাদের প্রত্যেকের নামে এলাকাবাসীরও রয়েছে একাধিক অভিযোগ। গ্রেফতারকৃতদের মাঝে সালমান, আইনুল ও কোব্বাত চিহ্নিত আসামী এবং ফজলু ইদানিং সময়ে এলাকায় মাদকের অন্ধকার জগতে নেতৃত্ব দেওয়ারও প্রয়াস করছিল। তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক শুক্রবার তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। জেলা পুলিশ সুপারের নেতৃত্বে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সভাবে এই অভিযান কঠোরভাবে চলমান থাকবে বলেও জানান এই কর্মকর্তা।