মেয়র রাসেলের রাজনৈতিক সফলতা কামনা করে ইমাম-মুয়াজ্জিনদের দোয়া

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার বর্তমান মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে করোনা মোকাবেলায় সম্মুখ সারির এই বীর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নির্বাচিত হওয়ার পর থেকেই ভাঙ্গুড়ার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ও সংগঠন মেয়রকে সংবর্ধনা দিচ্ছেন। এ ধারাবাহিকতায় আজ সোমবার উপজেলা পরিষদ জামে মসজিদে ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ সংবর্ধনা দেয়। এসময় মেয়র রাসেলের মঙ্গলার্থে এবং আগামী দিনে রাজনীতির আরো উচ্চশিখরে প্রতিষ্ঠিত হওয়ার জন্য দোয়ার আয়োজন করা হয়।

জানা যায়, মেয়র রাসেল গত পাঁচ বছরে পৌরসভার অবকাঠামোগত উন্নয়নসহ নানান ধরনের নাগরিক সুবিধা নিশ্চিত করেন। বিশেষ করে দেশে করোনা আবির্ভাবের পর থেকেই মেয়র রাসেল পৌরবাসী সহ উপজেলার সর্বস্তরের মানুষকে সুরক্ষিত রাখতে দিনরাত নিরলস পরিশ্রম করছেন। করোনাকালে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ব্যক্তিগত এবং সরকারিভাবে খাদ্য সহযোগিতা করেছেন। উপজেলার ইমাম ও মুয়াজ্জিনদের খাদ্য সহায়তা দিয়েছিলেন মেয়র রাসেল। এতে পৌরবাসী সহ সকল শ্রেণী-পেশার মানুষ মেয়রের এমন ভূমিকায় প্রশংসা করেন।

তাই নির্বাচনে দ্বিতীয় মেয়াদের জয়ী হওয়ার পর থেকেই সকল শ্রেণী-পেশার মানুষ তাঁকে সংবর্ধনা দিচ্ছেন এবং আগামী দিনের জন্য মেয়র রাসেলকে রাজনীতিতে আরও শীর্ষস্থানে দেখার প্রত্যাশা করছেন।